শিরোনাম
লেনোভোর নতুন নোটবুক আনলো গ্লোবাল ব্র্যান্ড
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৭:৩৭
লেনোভোর নতুন নোটবুক আনলো গ্লোবাল ব্র্যান্ড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সারা দেশব্যাপী ক্রেতাদের জন্য লেনোভোর ‘আইডিয়াপ্যাড ৩২০’ মডেলের আকর্ষণীয় ডিজাইনের একটা নোটবুক নিয়ে এলো দেশে লেনোভোর পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।


দৈনন্দিন কাজগুলোকে আরও সহজ করে তুলবে এই নতুন আইডিয়াপ্যাডটি। নতুন নোটবুকটি যেকোন কাজ সহজ করতে আছে ৭তম প্রজন্মের পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। যা কোর আই ৩, ৫ এবং ৭ ভার্সনে বাজারে পাওয়া যাবে।


স্লিম ও স্টাইলিস এই নোটবুকটি ৩টি আর্কষণীয় কালারে বের করা হয়েছে যা প্ল্যাটিনাম গ্রে, অনিক্স ব্ল্যাক ও ডেনিম ব্লু কালার এ পাওয়া যাবে। এর অ্যান্ডভান্স গ্র্যাফিক্স এনভিডিয়া যা কাস্টমারকে মসৃণ গ্র্যাফিক্স ও ব্যাটার গেমিং পারফরম্যান্সের আনন্দ দিবে


লেনোভো আইডিয়াপ্যাড ৩২০ ফুল এইচডি রেজুলেশন (১৯২০x১০৮০) পিক্সেল। যার ফলে মুভি দেখার ও গেম খেলার মধ্যে অন্যরকম আনন্দ নিয়ে আসবে।


অত্যাধুনিক নোটবুকটির হার্ডডিস্ক এক ট্যারাবাইট থেকে দুই ট্যারাবাইট পর্যন্ত যা কাস্টমার নিজের পছন্দ মত বেছে নিতে পারবে। এই নোটবুকটি সর্বোচ্চ ৫ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিবে।


নোটবুকটি দুই বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা রয়েছে (শর্ত প্রযোজ্য)।


আইডিয়াপ্যাড ৩২০ টি আজ শনিবার থেকে দেশব্যাপী প্রথম সারির আইটি পণ্য আমদানীকারক এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের সকল শাখাসমূহে এবং তাদের সকল ডিলার প্রতিষ্ঠানে পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com