শিরোনাম
হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১৫:২৩
হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এ বছরের হজ্বযাত্রীদের উদ্দেশে ৪৫ দিন মেয়াদী বিশেষ হজ্ব রোমিং প্যাকেজ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।


এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ ১০০ মিনিট লোকাল আইটগোয়িং কল, যে কোন ইনকামিং কলের জন্য ১০০ মিনিট, বাংলাদেশে কল করার জন্য ১০০ মিনিট এবং যে কোন দেশে ১০০ আউটগোয়িং এসএমএস উপভোগ করতে পারবে গ্রাহকরা।


প্যাকেজটির সেবামূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৯৯৯ টাকা। ইনকামিং এসএমএস’র জন্য কোন চার্জ প্রদান করতে হবে না এবং অন্য কোন দেশে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে ভিন্ন চার্জ প্রযোজ্য হবে।


হজ্ব পালনের উদ্দেশে সৌদি আরবে অবস্থানের বিষয়টি মাথায় রেখে প্যাকেজটির মেয়াদ নির্ধারণ করা হয়েছে ৪৫ দিন। দেশজুড়ে বিস্তৃত রবি সেবা কেন্দ্রগুলো থেকে হজ্ব রোমিং প্যাকেজটি চালু করতে পারবেন গ্রাহকরা। বান্ডেলটি উপভোগের জন্য *১২৩*৮*২*৮# কোডটিতে ডায়াল করতে হবে।


হজ্ব রোমিং প্যাকেজের পাশাপাশি যেসব গ্রাহকরা স্বল্প সময়ের জন্য সৌদি আরব ভ্রমণ করতে যাবেন তারাও এক দিন, তিন দিন, সাত দিন ও ১০ দিন মেয়াদী রোমিং প্যাকেজ থেকে নিজের সুবিধামতো একটি বিকল্প বেছে নিতে পারবেন।


এক দিনের জন্য সৌদি আরবে রোমিং বান্ডেল প্যাকেজটি গ্রহণ করতে ৯৯৯ টাকা দিতে হবে। এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ ৬০ মিনিট লোকাল কল, বাংলাদেশের সাথে ইনকামিং ও আউটগোয়িং কলের জন্য ১০ মিনিট এবং ১০টি এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এক হাজার ৪৯৯ টাকায় তিনদিন মেয়াদী রোমিং বান্ডেলের সাথে রয়েছে আনলিমিটেড ইন্টারনেট সুবিধাসহ ৭০ মিনিটের লোকাল কল এবং বাংলাদেশের সাথে ইনকামিং ও আউটগোয়িং কলের জন্য ২০ মিনিট এবং ২০টি এসএমএস।


সাত দিনের রোমিং বান্ডেল প্যাকেজের নির্ধারিত দাম এক হাজার ৯৯৯ টাকা। এ প্যাকেজের সাথে রয়েছে আনলিমিটেড ইন্টারনেট, ১৫০ মিনিট লোকাল কল এবং বাংলাদেশের সাথে ৩০ মিনিট ইনকামিং ও আইটগোয়িং কলসহ ৩০টি এসএমএস। অন্যদিকে দশদিন মেয়াদী প্যাকেজটির নির্ধারিত দাম দুই হাজার


৪৯৯ টাকা। এ প্যাকেজে আনলিমিটেড ইন্টারনেট, ১৬০ মিনিট লোকাল কল, বাংলাদেশের সাথে ৪০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কল এবং ৪০টি এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।


ইন্টারনেট প্ল্যানটি শুধু পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। প্রি-পেইড গ্রাহকরা শুধু কল ও এসএমএস সেবাগুলো গ্রহণ করতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com