প্রত্যন্ত অঞ্চলের তরুণদের অনলাইনে
ফ্রি ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের সঙ্গে বৃত্তি ও চাকরির সুযোগ
প্রকাশ : ১৭ জুন ২০১৭, ১৫:৩৫
ফ্রি ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের সঙ্গে  বৃত্তি  ও  চাকরির সুযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী মাস থেকে সারাদেশের প্রত্যন্ত অঞ্চলের তরুণদের জন্য অনলাইনে ৩ থেকে ৫ মাসব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ শুরু করতে যাচ্ছে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ প্রতিষ্ঠান ইশিখনডটকম।


এই প্রশিক্ষণ আওতায় দেশের যেকোন জেলা থেকে মধ্য ও উচ্চ শিক্ষিত তরুণরা ঘরে বসেই দেশের সেরা ফ্রিল্যান্সারদের কাছ থেকে ফ্রিল্যান্সিং তথা অনলাইন আয়-বিষয়ক প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পাবেন। এতে চাকরিজীবী ও গৃহিনীদের জন্যও থাকছে সন্ধ্যাকালীন ও রাত্রীকালীন প্রশিক্ষণের বিশেষ ব্যবস্থা।


অন্যান্য বছর পরীক্ষার মাধ্যমে উর্ত্তীণ হওয়ার প্রয়োজন থাকলেও এ বছর পরীক্ষা ছাড়াই আগে আসলে আগে পাবেন ভিত্তিতে প্রথম ২০০০ জন শিক্ষার্থীকে এই প্রশিক্ষণে অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে।


এতে প্রশিক্ষণার্থীগণ ফ্রিল্যান্সিং তথা অনলাইন আয়ের জনপ্রিয় ১০ টি কোর্সের যেকোনটিতে অংশ নেওয়ার সুযোগ থাকবে। প্রতি বছরের ন্যায় এবারো ৩৫০ টাকা আবেদন ফি প্রযোজ্য।


ইশিখন ডটকমের প্রধান নির্বাহী ইব্রাহিম আকবর এই বিষয়ে বলেন, এ বছরে শিক্ষার্থীদের জন্য আমরা অনলাইন ভ্যারিফাই সার্টিফিকেট, বৃত্তি ও বিভিন্ন কম্পানিতে চাকরির সুযোগের ব্যবস্থা রেখেছি। কোর্সে অংশ নেওয়া ৮০% এর উপর মার্কস পাওয়া প্রথম ৫০ জনকে এককালীন ১৫০০০ টাকার বৃত্তি প্রদান করা হবে।


প্রশিক্ষণে অংশ নিতে আগ্রহীকে আবেদনের জন্য যেতে হবে : http://eshikhon.com/pro-offer/ এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com