শিরোনাম
ঈদের ছুটিতে ঘুরবোর বিশেষ ছাড়
প্রকাশ : ০৭ জুন ২০১৭, ১২:২০
ঈদের ছুটিতে ঘুরবোর বিশেষ ছাড়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পযর্টকদের হোটেল বুকিং ও ঘোরাঘুরিকে আরও সহজ ও সাশ্রয়ী করতে রমজান ও ঈদের বিশেষ প্যাকেজ নিয়ে এলো অনলাইন মার্কেটপ্লেস ঘুরবো।


এই অফারের আওতায় বিভিন্ন প্যাকেজে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড় পাওয়া যাবে। যারা ইবিএল ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে মূল্য পরিশোধ করেবেন তারা আরো বাড়তি ৫ শতাংশ ছাড় পাবেন। এছাড়া বিকাশের মাধ্যমে পেমেন্টে ঘুরবোতে পাওয়া যাবে ২০ শতাংশ ক্যাশ ব্যাক সুবিধা। একই সঙ্গে এখন থেকে ঘরবো ডটকমে এয়ার এশিয়ার বিমান টিকেট সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে।


এবার ঈদ উপলক্ষে টানা ছুটি পাচ্ছেন সরকারী-বেসরকারী কর্মকর্তারা। এই ছুটির ফাঁকে অনেকেই দেশ-বিদেশে ঘুরে থাকেন। যাত্রাকালীন বিনামূল্যে লাখ টাকার বীমা সুবিধা, খুব সহজেই হোটেল বুকিং এবং মূল্য ছাড়, হ্রাসকৃত মূল্যে আকর্ষণীয় প্যাকেজে সব কিছুই মিলবে ঘুরবোর ঈদ প্যাকেজে।


এ প্রসঙ্গে ঘুরবোর হেড অফ মার্কেটিং মুহাম্মদ তাহের জামিল জানান, ‘বছরের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উল ফিতরকে স্মরণীয় করে রাখতে ঘুরবো এবারো বড় ধরনের ছাড় ঘোষণা করেছে। আমাদের পার্টনাররা দেশের বিভিন্ন আকর্ষণীয় পর্যটন স্পটে যাওয়া থাকা-খাওয়াসহ আনুসাঙ্গিক নানা বিষয়ে গ্রাহকদের বাড়তি সুবিধা দেবেন। এবার ঘুরবোর মাধ্যমে পর্যটকরা পাবেন সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। ঘুরবোর মাধ্যমে গ্রাহক হোটেল বুকিং দিলে তিনি থাকবেন বীমা সুবিধার আওতায়।’


পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘুরবোর ঈদ প্যাকেজের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে-কক্সবাজারের সাইমন বিচ রিসোর্ট হোটেলে দুই জানের ১২ হাজার ৪৯৯ টাকায় ২ রাত তিন দিনের প্যাকেজ। ২৩ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত এই অফারে এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রাপ ছাড়াও পাওয়া যাবে বিনামূল্যে দুই জনের নাস্তাসহ কিছু বাড়তি সুবিধা।


উইন্ডি টেরেস বুটিক হোটেলে একই প্যাকেজ পাওয়া যাবে ১০ হাজার ৫০০ টাকায়। কক্সবাজারে ২ রাত থাকার ক্ষেত্রে সব ধরনের কক্ষ ভাড়ায় ২০ শতাংশ ছাড় দিচ্ছে প্রাইম পার্ক হোটেল। এছাড়া হোটেল ওশান প্যারাডাইসে ২ রাত দুই জনের ইফতার, সেহেরী, এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপসহ ডিলাক্স রুমের ভাড়া ৭০০০ টাকা। ইউন্ডি টিরেস বুটিক হোটেলে সেহেরী, ইফতারসহ প্রতি রাতে থাকা যাবে মাত্র ২৭০০ টাকায়। কক্সবাজারের হোটেল মিশুকে ডিলাক্স রুম পাওয়া যাবে ১৮০০ টাকায়। হানিমুন রিসোর্টে ২৪০০ টাকায়, কোরাল রিফে ৩৭৫০ টাকায়, কক্স ইনে ২১০০ টাকায়, বীচ ভিউতে কক্ষ পাওয়া যাবে ৩০০০ টাকায়।


ঘুরবোর ঈদ অফারে আরো রয়েছে সিলেট ঘোরার ব্যবস্থা। ২৩ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত শ্রীমঙ্গলের নভেম ইকো রিসোর্টে ১৫ শতাংশ ছাড়ে রাত প্রতি (দুইজন এবং একজন শিশুসহ) ৪ হাজার ৬৭৫ টাকায়, গ্র্যান্ড সুলতানে ১৩২০০ টাকায়। একই সময়ের জন্য বিশেষ ছাড়ে বান্দরবানের হিল ভিউ রেস্ট হাউজে থাকা যাবে দুজনে ২৫০০ টাকায়। চার জন থাকা যাবে ৩০০০ টাকায়, হোটেল রিভার ভিউতে থাকা যাবে ৩০০০ টাকায়। জনপ্রতি ৫৫০০ টাকায় এবার ঈদে সাজেক ভ্যালি যাওয়া যাবে।


এদিকে যারা বিদেশ যেতে করতে চান তাদের জন্য ঘুরবোর রয়েছে বিশেষ কয়েকটি প্যাকেজ। ঘুরবোর পার্টনার বাংলাদেশ ভ্যাকেশন দিচ্ছে ৩ রাত ৪ দিনের বালি ভ্রমণ প্যাকেজ ৫৬ হাজার ৫০০ টাকায়। এর মধ্যে রয়েছে ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ, তিন রাত হোটেল, খাবার, যাতায়াত, সকল প্রবেশ ফি, যাতায়াত খরচ ইত্যাদি। এই প্রতিষ্ঠান ৪ রাত ৫ দিনের মালয়শিয়া প্যাকেজ দিচ্ছে ৫৪ হাজার ৯৯৯ টাকায়। কুয়ালালামপুর, পুত্রাজায়া, লাঙ্কাউই, গেনটিং হাইল্যান্ডে ঘোরা যাবে এই প্যাকেজে।


বাংলাদেশ ভ্যাকেশনের ২৮ জুন ৩ রাত ৪ দিনের নেপাল প্যাকেজের (বিমানভাড়াসহ) মূল্য জনপ্রতি ৩২ হাজার টাকা। ২৬ জুন ৪ রাত ৫ দিন থাইল্যান্ড প্যাকেজ পাওয়া যাবে ৪১ হাজার ৯৯৯ টাকায়।


এদিকে গো বিডিগোর ৬ রাত ৭ দিনের ইজিপ্ট প্যাকেজের মূল্য ৯৯ হাজার ৪৯৯ টাকা। ৬ রাত ৭ দিনের ভিয়েতনাম প্যাকেজের মূল্য ৮৯ হাজার ২০০ টাকা।


এছাড়া ঘুরবো থেকে সরাসরী এয়ার এশিয়ার বিমান টিকেট কেনা যাবে। সম্প্রতি ঘুরবো আন্তর্জাতিক এই বাজেট এয়ারলাইন্সের সঙ্গে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে ঘুরবোর গ্রাহকরা এখন খুব সহজেই সাশ্রয়ী মূল্যে এয়ার এশিয়ার টিকেট কাটতে পারবেন।


বিস্তারিত জানা যাবে : https://www.facebook.com/ghurbocom/ এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com