শিরোনাম
রমজানে স্যামসাংয়ের ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১৭:০০
রমজানে স্যামসাংয়ের ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদ-উল-ফিতর উপলক্ষে পুরো রমজান মাসজুড়ে গ্রাহককদের জন্য ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ অফার নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ।


এই অফারের আওতায় যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা পাবেন তাৎক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাংয়ের অরিজিনাল অ্যাক্সেসরিজ, টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার।


‘গ্র্যান্ড ইনভাইট’-এর মেগা গিফটঅফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থানে (নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রী-লঙ্কা, মালদ্বীপ) দুইজনের জন্য একটি বিলাসবহুল ট্রিপ।


অফার থাকছে সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, সেরা এবং সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো এবং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+সহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহে।


স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাংয়ে আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। এই ঈদ-উল-ফিতরে গ্রাহকদের উৎসবের কথা চিন্তা করে তাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দিতে আমরা এ বছরের সবচেয়ে প্রত্যাশিত অফার ‘দ্য গ্র্যান্ড ইনভাইট’ ঘোষণা করেছি, যাতে তারা অনেকগুলো অফার থেকে নিজেদের পছন্দ মতো যেকোনোটি বেছে নিতে পারবেন।’


সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেট কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০ হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক এবং গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।


স্যামসাং গ্রাহকরা ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ২.৫ গিগাবাইট (সাত দিন মেয়াদ) ফ্রি ইন্টারনেট ডাটা। জনপ্রিয় গ্যালাক্সি ডিভাইসগুলো হচ্ছে-গ্যালাক্সি জে১ নেক্সট, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ ২০১৬, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম এবং গ্যালাক্সি অন৭ প্রো। গ্রাহকরা গ্যালাক্সি ট্যাব ৩ ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স, গ্যালাক্সি ট্যাব ই ৯.৬” কিনেও এই ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।


সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো কিনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা স্যামসাং সাউন্ড বটল, সাথে থাকছে গ্রামীণফোনের পক্ষ থেকে সাত দিন মেয়াদে ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।


এছাড়াও স্যামসাং গ্রাহকরা ৬০৯ টাকায় ৪ গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন আরও ৪ গিগাবাইট ইন্টারনেট (৭ দিন মেয়াদ) ডাটা। এই প্রিমিয়াম মানের স্মার্ট ডিভাইসগুলোর মধ্যে রয়েছে গ্যালাক্সি এ৫ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭), গ্যালাক্সি সি৯ প্রো এবং গ্যালাক্সি এস৭ এজ।


গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রাহকরা দ্রুত ও সুবিধাজনক তারবিহীন চার্জিংয়ের জন্য পাবেন স্যামসাংয়ের অরিজিনাল অ্যাক্সেসরি- ওয়্যারলেস কনভার্টিবল চার্জার।


এই অফারটি ৩০ জুন পর্যন্ত সারাদেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com