শিরোনাম
দুনিয়ার সবচেয়ে দামি ফোন সিগনেচার কোবরা
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৪:০৯
দুনিয়ার সবচেয়ে দামি ফোন সিগনেচার কোবরা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিগনেচার কোবরা নামের নতুন একটা ফিচার ফোন বাজারে এনেছে যুক্তরাষ্ট্রের বিলাসবহুল প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ভার্চু। সম্প্রতি ফোনটি বাজারে উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।


ফোনটি দুনিয়ার সবচেয়ে দামি ফোন। এর দাম ২.৪৭ মিলিয়ন চাইনিজ ইয়েন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ৮০ লাখ ৬০ হাজার টাকার মতো। সারা দুনিয়ায় মাত্র ৮ পিস বিক্রি হবে নতুন সিগনেচার কোবরা ফোনটি।


সিগনেচার কোবরা লিমিটেড এডিশনের এই বিলাসী ফোনের ব্র্যান্ড চালু করেন তুরস্কের এক ব্যবসায়ী। এই মুহূর্তে ফোনটি চিনের একটি ই-কমার্স অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা সেখানেই অর্ডার করতে পারেন। ক্রেতার কাছে ফোনটি হেলিকপ্টারে করে পৌঁছে দেয়া হবে।


এই মুহূর্তে ফোনটি চিনের একটি ই-কমার্স অনলাইন প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। যারা এই ফোন কিনতে চান প্রথমে তাদের ১২ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর ধীরে ধীরে বাকি টাকা পরিশোধ করাযাবে।


এই ভার্চু সিগনেচার কোবরা ফোনটি ডিজাইন করেছে একটি ফরাসী অলংকার নির্মাতা প্রতিষ্ঠান। ফোনের গাজুড়ে লেপ্টে থাকা কোবরার গায়ে বসানো থাকবে ৪৩৯টি রুবি পাথর। কোবরার দুই চোখে রয়েছে দুটো এমারেল্ড। এতে ৩৮৮টি পৃথক অংশ রয়েছে। সূত্র : ট্রেকডটইন ও এনডিটিভি


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com