শিরোনাম
রবি-এয়ারটেল নেটওয়ার্ক সমন্বয় চলছে ঢাকায়
প্রকাশ : ২১ মে ২০১৭, ২১:৩২
রবি-এয়ারটেল নেটওয়ার্ক সমন্বয় চলছে ঢাকায়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর, ময়মনসিংহ ও বরিশাল বিভাগে সফলভাবে একীভূতকরণের পর এখন ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক সমন্বয়ের কাজ।


এ পর্যন্ত ঢাকা বিভাগের আওতায় মানিকগঞ্জ, সাভার, গাজীপুর ও নরসিংদীতে রবি-এয়ারটেলের নেটওয়ার্ক সমন্বয় করা হয়েছে। আগামীকাল সোমবার মে ২২ মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ ও ফরিদপুরে শেষ হবে এ সমন্বয়ের কাজ।


রবি ও এয়ারটেল গ্রাহকদের সেরা সেবাটি প্রদানের লক্ষ্যে সমন্বিত নেটওয়ার্কের আওতায় তরঙ্গ, বিটিএস ও টেলিযোগাযোগ নেটওয়ার্কের অন্যান্য প্রযুক্তিরও সমন্বয় করা হচ্ছে।


রবি ও এয়ারটেল গ্রাহকরা ইতোমধ্যে একীভূতকরণের সুবিধা উপভোগ করছেন। একীভূতকরণের ফলে এয়ারটেল গ্রাহকরা এখন দেশের ৯৯ শতাংশ এলাকায় বিস্তৃত নেটওয়ার্কের সুবিধা উপভোগ করছেন। পাশাপাশি অননেট কল রেট উপভোগ করতে পারছেন রবি ও এয়ারটেল’র বিপুল সংখ্যক গ্রাহকরা। ফলে একীভূত হওয়ার আগে একই সেবা গ্রহণের জন্য গ্রাহককে যা খরচ করতে হতো এখন এর চেয়ে অনেক কম খরচ করতে হচ্ছে।


নেটওয়ার্ক সমন্বয় করার কারণে এয়ারটেল গ্রাহকদের নেটওয়ার্কে সাময়িক সমস্যা দেখা দিতে পারে। এ সমস্যার সমাধানের জন্য তাদের শুধু দুটি পদক্ষেপ নিতে হবে। প্রথমে এয়ারটেল গ্রাহকদের তাদের হ্যান্ডসেটের নেটওয়ার্ক অপশনে গিয়ে এয়ারটেল/এয়ারটেল টুজি/এয়ারটেল থ্রিজি/৪৭০০২/রবি থ্রিজি/রবি আজিয়াটা/বিজিডি রবি/একটেল লিখে সার্চ দিয়ে উল্লেখিত যেকোন একটি অপশন সিলেক্ট করতে হবে। এরপর তাদের মোবাইল হ্যান্ডসেটের ডাটা রোমিং অপশন অ্যাক্টিভ করতে হবে।


ডাটা রোমিং অপশন অ্যাক্টিভ করার পর উদ্বোধনী অফার হিসেবে এয়ারটেল গ্রাহকরা ফেসবুক ব্রাউজ করার জন্য তিন দিন মেয়াদী ১ জিবি ডাটা উপভোগ করতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com