শিরোনাম
ঘরে বসেই অনলাইনে করা যাবে ঈদের কেনাকাটা
প্রকাশ : ২১ মে ২০১৭, ১২:০০
ঘরে বসেই অনলাইনে করা যাবে ঈদের কেনাকাটা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার কারণে ক্যাটস আই ক্রেতাদের জন্য অনলাইন প্রচারণায় এনেছে বৈচিত্র্য। এখন ঘরে বসেই পছন্দের পণ্যটি বাছাই করে কেনা যাবে সরাসরি ফেসবুক পেজ বা ক্যাটস আইয়ের অনলাইন স্টোর থেকে।


ব্র্যান্ডটির ই-কমার্স স্টোর থেকে শপিং করতে থাকছে ক্যাশ অন ডেলিভারি, ক্রেডিট ও ডেবিট কার্ডসহ সবধরনের মোবাইল পেমেন্ট সুবিধা।


ক্রেতা উৎসাহের জন্য অনলাইন স্টোর থেকে তিন হাজার টাকা কেনাকাটায় দেশের যেকোন প্রান্তে থাকছে বিনামূল্যে পণ্য পৌঁছে দেবার সুবিধাও। পাশাপাশি অনলাইনে পণ্য ক্রয়ে থাকছে বিশেষ দিনে মূল্যছাড়সহ নানা উপহার প্রাপ্তির সুযোগ।


পণ্যের অনলাইন ব্র্যান্ডিংয়ের অংশ হিসাবে শুধুমাত্র ভার্চুয়াল স্টোরের জন্য ক্যাটস আই দিচ্ছে নতুন পোশাকের সংগ্রহও। ঈদকে সামনে রেখে ক্যাটস আই শুধুই অনলাইন স্টোরের জন্য প্রিমিয়াম ঈদ প্রোডাক্ট লাইন আনবে রোজার শুরুতেই।


অনলাইনের পণ্য বিক্রি সম্পর্কে ক্যাটস আইয়ের পরিচালক রিয়াদ সিদ্দিকী রুশো বলেন, ‘ইন্টারনেট বিশ্বকে করছে মুঠোবন্দী। প্রযুক্তির উৎকর্ষে গোটা বিশ্ব এখন স্মার্টফোনের পর্দায়। তাই পুরো লাইফস্টাইলের অনুসঙ্গ হিসেবে আমরাও ক্যাটস আইকে মুঠো বন্দী করতে চাই ক্রেতাদের মাঝে। তারুণ্যের মাঝে ই-কমার্সভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে তার অংশ হিসাবে আমরাও অনলাইনে পণ্য প্রচারণা করার চেষ্টা করছি। স্মার্টফোন বান্ধব অনলাইন প্রচারণায় গুরুত্ব দেয়া হয়েছে ফেসবুক, ভিডিও কন্টেন্ট ও অনলাইন ইকমার্স সাইট।’


ম্যান, ওম্যান ও কিডজ ক্যাটাগরিতে পণ্যগুলো বিপনন হবে। এছাড়াও অনলাইনে সর্বশেষ পণ্যের আপডেট পাওয়া যাবে ক্যাটস আইয়ের ফেসবুক https://www.facebook.com/CatsEyeLtd পেজে।


ঘরে বসে কেনাকাটা করতে লগইন করতে হবে : www.catseye.com.bd এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com