শিরোনাম
প্রিয়জন গ্রাহকদের নিয়ে কক্সবাজার ভ্রমণ করল বাংলালিংক
প্রকাশ : ২১ মে ২০১৭, ১১:৫৪
প্রিয়জন গ্রাহকদের নিয়ে কক্সবাজার ভ্রমণ করল বাংলালিংক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

লয়্যালটি প্রোগ্রামের অংশ হিসেবে ১০ প্রিয়জন গ্রাহককে নিয়ে কক্সবাজারে ভ্রমণ করেছে বাংলালিংক।


বাংলালিংকের সাথে দীর্ঘদিন ধরে থাকার জন্য গ্রাহকদের একটি আনন্দপূর্ণ অভিজ্ঞতার সুযোগ করে দিতে এই আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।


বাংলালিংক সংযোগ ব্যবহারের সময় এবং ব্যবহারের পরিমাণের ওপর ভিত্তি করে বেছে নেয়া হয়। এই দশজন গ্রাহককে তাদের দুইজন পরিবারের সদস্যসহ কক্সবাজারের অত্যাধুনিক এবং জনপ্রিয় একটি রিসোর্টে দুই রাত তিন দিন থাকার সুযোগ দেওয়া হয়।


এই গ্রাহকরা ঢাকা-কক্সবাজার-ঢাকায় বিলাসবহুল ভ্রমণের সুযোগের পাশাপাশি বিভিন্ন আনন্দদায়ক কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ পান। এই কার্যক্রমগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন দর্শনীয় ও জনপ্রিয় স্থান পরিদর্শন, প্যারাফেইলিং এবং সংগীত উপভোগ।


বাংলালিংকের লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার ইয়াসির আরাফাত হোসেন বলেন, বাংলালিংক সব সময় তার গ্রাহকদের জন্য ব্যতিক্রম কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় গ্রাহকদের পরিবারসহ বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ঘুরে দেখার সুযোগ করে দিতে পেরে আনন্দিত ও গর্বিত।


এ বিষয়ে বাংলালিংকের ল্যায়ালটি পার্টনারশিপ ম্যানেজারক ইয়াসির আরাফাত হোসেন বলেন, ‘বাংলালিংক সব সময় তার গ্রাহকদের জন্য ব্যতিক্রম কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের পরিবারসহ বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ঘুরে দেখার সুযোগ করে দিতে পেরে আনন্দিত এবং গর্বিত।’


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com