শিরোনাম
অনিবার্য কারণে পেছাল আইডিবি’র সিটিআইটি ফেয়ার
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১২:৩১
অনিবার্য কারণে পেছাল আইডিবি’র সিটিআইটি ফেয়ার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের প্রযুক্তিপ্রেমীদের আধুনিক প্রযুক্তিপণ্য দেখার ও কেনার সুযোগ করে দিতে আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজধানীর আগারগাঁয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে শুরু হওয়ার কথা ছিল ‘সিটিআইটি ফেয়ার-২০১৭’।


মেলা আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন। মঙ্গলবার সংবাদ সম্মেলনের আয়োজনও করা হয়েছিল এ উপলক্ষে। সংবাদ সম্মেলনেও বলা হলো মেলার বিস্তারিত। কিন্তু পরে অনিবার্য কারণে আয়োজকেরা মেলা পেছানোর সিদ্ধান্ত নেন। নতুন সময় অনুসারে এই আয়োজন শুরু হচ্ছে আগামী ৬ এপ্রিল। চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।


মেলা আয়োজকরা বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, অনিবার্য কারণবশত মেলা পেছানো হচ্ছে। তবে মেলার সব আয়োজন আগের মতোই থাকছে। বিসিএস কম্পিউটার সিটিতে এ মেলা চলবে নয় দিন।


‘ভার্চুয়াল রিয়েলিটি নকিং দ্য ডোর’ স্লোগান নিয়ে কম্পিউটার সিটির আয়োজনে এটি তাদের ১৫ তম আসর।


মঙ্গলবার সংবাদ সম্মেলনে আয়োজন সম্পর্কে বিস্তারিত জানান মেলার সমন্বয়ক মুসা মিহির কামাল। তিনি বলেন, ‘এবারের মেলায় ভার্চুয়াল রিয়েলিটির ওপর জোর দেয়া হয়েছে। মেলায় ভিআর শোয়ের আয়োজন করা হয়েছে। থাকছে লাল-সবুজের স্কাইলাইট, ফটোবুথ। এছাড়াও মেলায় থাকছে গেমিং জোন, সঙ্গীতানুষ্ঠান এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা।’


মুসা মিহির কামাল জানান, এবারের মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে আকর্ষণীয় উপহার। এছাড়াও প্রতিদিন র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ীকে দেয়া হবে একটা ল্যাপটপ। শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।


আয়োজকরা জানান, এবারের মেলায় অংশ নিচ্ছে ১৫৬টি স্টল। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান প্রযুক্তি পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় ছাড় ও অফার। মেলা থেকে পণ্য কিনলেই ক্রেতারা পাবেন নিশ্চিত উপহার।


এবারের মেলার স্পন্সর হিসেবে থাকছে আসুস, এসার, ডেল, এইচপি,লেনোভো এবং রাপু। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই আয়োজন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com