শিরোনাম
অ্যান্ড্রয়েডপ্রেমী উদ্যোক্তাদের মিলনমেলা ৫ মে
প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ১৯:৪৩
অ্যান্ড্রয়েডপ্রেমী উদ্যোক্তাদের মিলনমেলা ৫ মে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অ্যান্ড্রয়েডপ্রেমী উদ্যোক্তাদের জন্য দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে আন্তর্জাতিকভাবে বড় আয়োজন অ্যান্ড্রয়েড ডেভেলপার কনফারেন্স ‘ড্রয়েডকন ঢাকা ২০১৭’। এটি আগামী ৫ মে শুরু হয়ে শেষ হবে ৬ মে।


আয়োজক প্রতিষ্ঠান ‘ডস আইসিটি সলিউশন লিমিটেড’এর আয়োজনে দুই দিনব্যাপী এই সম্মেলনটি অনুষ্ঠিত হবে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে।


ইন্টারনেট জায়ান্ট গুগলের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম নিয়ে আয়োজিত এই আয়োজনে হাজারেরও বেশি অ্যান্ড্রয়েড ডেভেলপার অংশগ্রহণ করবেন বলে আশা করছেন আয়োজকরা।


সম্মেলনে বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে নতুন কিছু উদ্ভাবনী প্রকল্পের প্রদর্শন করাসহ অভিজ্ঞতার আদান-প্রদান, সাইবার নিরাপত্তাসহ বিভিন্ন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হবে। কর্মশালা পরিচালনা করবেন দেশের সেরা ডেভেলপাররা।


আয়োজন শেষে সেরা প্রকল্প মনোনীত দুই দলের জন্য প্রকল্প উন্নয়নের আর্থিক পুরস্কারের ব্যবস্থাও থাকবে বলে জানা গেছে।


২০০৯ সালে জার্মানির বার্লিনে অ্যান্ড্রয়েডপ্রেমী আন্তর্জাতিক দলের হাত ধরে ড্রয়েডকনের যাত্রা শুরু। ইতোমধ্যে বিশ্বের ২৪ টি দেশের ২৬ টি বড় শহরে বড় পরিসরে ৫৫টি আন্তর্জাতিক অ্যান্ড্রয়েড সম্মেলনের আয়োজন করা হয়েছে। এরই ধারাবাহিকায় এবার বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজন।


আগ্রহীকে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য টিকেট সংগ্রহ করতে যেতে হবে : https://droidcon.com.bd/ এই ঠিকানায়। আয়োজন সম্পর্কে বিস্তারিত জানা যাবে : https://www.helloeventz.com/event/droidcon-dhaka-2017/ এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com