ঈদুল ফিতরে শাওমি'র অফার
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৫
ঈদুল ফিতরে শাওমি'র অফার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতিবারের মত এবারের ঈদেও আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছে স্মার্টফোনগুলো।


এবারের ঈদে শাওমি মি ফ্যানদের জন্য নিয়ে এসেছে 'ঈদ উইথ মি' ক্যাম্পেইন। যেখানে শাওমির সম্প্রতি লঞ্চ হওয়া রেডমি নোট ১৩ সিরিজ এবং রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্টের সাথে দেয়া হচ্ছে আকর্ষণীয় বান্ডেল অফার।


এই ক্যাম্পেইনে রেডমি নোট ১৩ সিরিজের একটি স্মার্টফোন অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সাথে শাওমির নির্দিষ্ট অন্য যেকোনো প্রোডাক্ট কিনলে, সেই প্রোডাক্টটির উপর থাকবে ৩৫% পর্যন্ত মূল্যছাড়। নির্দিষ্ট এই প্রোডাক্টগুলোর মধ্যে রয়েছে- শাওমি এ প্রো সিরিজ টিভি, রেডমি ওয়াচ ৩ অ্যাক্টিভ এবং রেডমি বাডস ৪ অ্যাক্টিভ।


এই এক্সক্লুসিভ বান্ডেল অফারটি এসেছে তিনটি ভিন্ন প্যাকেজে। শাওমি এ প্রো সিরিজের টিভিসহ রেডমি নোট ১৩ সিরিজ অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটি কিনলে, ক্রেতারা এ প্রো সিরিজের টিভি এর উপর উপভোগ করতে পারবেন ২০% মূল্যছাড়। আবার রেডমি নোট ১৩ সিরিজ অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সাথে রেডমি ওয়াচ ৩ অ্যাক্টিভ কিনলে ৪,২৯৯ টাকার খুচরা মূল্যের ওয়াচটি পাওয়া যাবে মাত্র ২,৯৯৯ টাকায়।


অন্যদিকে রেডমি নোট ১৩ সিরিজ বা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সঙ্গে রেডমি বাডস ৪ অ্যাক্টিভ পছন্দ করলে বাডসটি মূল্যছাড়ে পাওয়া যাবে ১,৪৯৯ টাকায় যার খুচরা মূল্য ২,৩৪৯ টাকা। এই অফারগুলো ছাড়াও গ্রাহকদের জন্য এই ক্যাম্পেইনে থাকছে আকর্ষণীয় ডেটা বান্ডেল অফার।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com