চাকরি মেলায় ৩৭৭জন নির্বাচিত
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৪৩
চাকরি মেলায় ৩৭৭জন নির্বাচিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা আইটি-আইটিইএস চাকরি মেলায় ৩৭৭ জনকে প্রাথমিকভাবে চাকরির জন্য নির্বাচন করা হয়েছে। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) মিলনায়তনে চাকরি মেলার সমাপনীতে এই তথ্য জানানো হয়।


তথ্যপ্রযুক্তি সেক্টরে চাকরি করতে আগ্রহীদের উপযুক্ত প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করিয়ে দিতে রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে ‘ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ার ২০১৭’।


তথ্যপ্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের আওতায় লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গভার্নেন্স প্রজেক্ট (এলআইসিটি), আইবিএ, বিক্রয়ডটকম এবং আর্নস্ট অ্যান্ড ইয়াং যৌথভাবে চাকরি মেলাটি আয়োজন করে।


চাকরি মেলায় ৫০টির বেশি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত থেকে প্রার্থীদের সাক্ষাৎকার নেন এবং প্রাথমিকভাবে নির্বাচন করেন। এই মেলায় যোগ দেওয়ার জন্য গত ১০ দিনে সারাদেশ থেকে ১০ হাজারের বেশি স্নাতক অনলাইনে নিবন্ধন করেন।


এই খাত থেকে সহজেই চাকরি পেতে সমাপনীতে বিডিস্কিলস ডটকম (http://www.bdskills.com/) নামের একটি অনলাইনও উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে চাকরির ওয়েবসাইটটি উদ্বোধন করেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


অনুষ্ঠানে ওয়েবসাইটের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এলআইসিটি প্রকল্পের কম্পোনেন্ট টিম লিডার সামি আহমেদ। তিনি জানান, ওয়েবসাইটটি এলআইসিটি প্রজেক্ট থেকে নিয়ন্ত্রণ করা হবে।



সমাপনী আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্বিবদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, আইবিএ’র ভারপ্রাপ্ত পরিচালক প্রফেসর ফরহাত আনোয়ার, এলআইসিটি প্রকল্পের প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম এনডিসি, আইবিএ’র সহকারী অধ্যাপক মো. রেজাউল কবির, বেসিস প্রেসিডেন্ট মোস্তাফা জব্বার, ডাটা সফটের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব জামান, আমরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, বিক্রয় ডটকমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী এবং আর্নস্ট অ্যান্ড ইয়াং পরিচালক কমলেশ ভায়াস।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com