বিশ্বের ১২০টির বেশি দেশে রবির বিঞ্জ
প্রকাশ : ১৯ মে ২০২২, ১৫:৫৪
বিশ্বের ১২০টির বেশি দেশে রবির বিঞ্জ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্ব পরিসরে নিজেদের সেবার পরিধি বিস্তৃত করল বাংলাদেশের জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ। এখন থেকে বিশ্বের ১২০টির বেশি দেশের দর্শকরা বিঞ্জের লাইভ টিভি, ওয়েব সিরিজ, সিনেমা, নাটক, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ অফুরন্ত কন্টেন্ট উপভোগ করতে পারবেন।


আন্তর্জাতিক দর্শকদের জন্য বিঞ্জে রয়েছে দুটি সাবস্ক্রিপশন প্ল্যান। বিনোদনপ্রেমী গ্রাহকরা মাসিক বা বাৎসরিক ভিত্তিতে সাবস্ক্রিপশন প্যাক গ্রহণ করতে পারবেন। মাসিক ও বাৎসরিক সাবস্ক্রিপশন প্যাকের দাম যথাক্রমে ৩ ও ১২ মার্কিন ডলার (প্রোমোশনাল অফার)। অ্যান্ড্রয়েড ও আইওএস স্মার্টফোন ব্যবহারকারী উভয়ে বিঞ্জ অ্যাপটি ব্যবহার করতে পারবেন।


বিঞ্জের এই মাইলফলক অর্জন সম্পর্কে রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ বলেন, দেশের গণ্ডি পেরিয়ে আমাদের দেশীয় বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জকে বিভিন্ন দেশের দর্শকের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। এছাড়া বিনোদনপ্রেমীদের ভালবাসায় সম্প্রতি ইউটিউবের ‘সিলভার প্লে বাটন’ স্বীকৃতি পেয়েছি আমরা। আমাদের দৃঢ় বিশ্বাস, বাংলাদেশের মত অন্যান্য দেশগুলোতেও বিপুল কনটেন্ট-সমৃদ্ধ বিঞ্জ দর্শকদের মন জয় করতে পারবে।


রবির ডিজিটাল ভাস অ্যান্ড নিউ বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) আহমেদ আরমান সিদ্দিকী বলেন, এন্টারটেইনমেন্ট মেইড এন্ডলেস’ ট্যাগলাইন নিয়ে বাংলাদেশের বিনোদন জগতে এক অভাবনীয় পরিবর্তন নিয়ে এসেছে বিঞ্জ। এরই ধারাবাহিকতায় বিশ্বের ১২০টি দেশে আমাদের কার্যক্রম শুরু হয়েছে। যেখানে দর্শকরা ১ হাজার ২শ’-এর বেশি ওয়েব সিরিজ, মুভি ও নাটক উপভোগ করতে পারবেন। পাশাপাশি আমাদের স্থানীয় বিনোদন শিল্প তাদের কনটেন্টগুলো বিশ্বদরবারে পৌঁছে দেয়ার সুযোগ পাবে।


বিশ্বজুড়ে জনপ্রিয় গুগলের ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের ‘সিলভার প্লে বাটন’ স্বীকৃতি পেয়েছে বিঞ্জের ইউটিউব চ্যানেল। ইউটিউব চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় প্ল্যাটফর্মটিকে এই স্বীকৃতি প্রদান করে ইউটিউব।


বিঞ্জ একটি অনলাইন ভিডিও স্ট্রিমিং ওটিটি (ওভার-দ্য-টপ) প্ল্যাটফর্ম যাতে রয়েছে লাইভ টিভি, ওয়েব সিরিজ, সিনেমা, নাটক, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ অফুরন্ত বিনোদনের সমাহার। www.binge.buzz ভিসিট করে অথবা Binge BD লিখে PlayStore/AppStore থেকে অ্যাপটি ডাউনলোড করে উপভোগ করা যাবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com