রিয়েলমি জিটি স্মার্টফোনে ৩ হাজার টাকা ছাড়
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৭:৪৪
রিয়েলমি জিটি স্মার্টফোনে ৩ হাজার টাকা ছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্ট-লুনা হোয়াইট উন্মোচন করেছে। দারাজে বিশেষ অফারে, ৩ হাজার টাকারও বেশি ছাড়ে দুর্দান্ত ডিজাইন এবং স্পেসিফিকেশনের লুনা হোয়াইট কেনা যাবে মাত্র ৩০ হাজার ৫০০ টাকায়।


জিটি সিরিজ রিয়েলমির ফ্ল্যাগশিপ সিরিজ। লুনা হোয়াইট স্মার্টফোনটিতে ৬ স্টেপের ইঙ্ক প্রিন্ট প্রসেসের মাধ্যমে পিওর হোয়াইট কালারের এলিগেন্ট ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে। পাশাপাশি, এই স্মার্টফোনটিতে রয়েছে দেশের প্রথম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসর। দ্রুত গতির প্রসেসর থাকায় স্মার্টফোনটি ব্যবহারকারীদের নিরবচ্ছিন্ন ও ঝামেলাহীন পারফরমেন্স প্রদান করবে। পাশাপাশি, গ্রাহকেরা হয়ে যাবেন ৫জি রেডি।


এছাড়াও, স্মার্টফোনপ্রেমীদের অসাধারণ পারফরমেন্স প্রদানে ডিভাইসটিতে রয়েছে ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন ডিসপ্লে। স্ট্রিমিং, কনটেন্ট উপভোগ, গেমিং ও স্ক্রলিংয়ের জন্য ডিভাইসটির হাই রিফ্রেশ রেট স্মুথ স্ক্রলিং ও ট্রানজিশনিংয়ের অভিজ্ঞতা প্রদান করবে।


ফোনটিতে আছে যুগান্তকারী প্রযুক্তি ভিসি কুলিং সিস্টেম, যার ফলে ডিভাইজটি হেভি গেমিংয়ের সময় মাত্রাতিরিক্ত গরম হবে না।


এই ফোনে রয়েছে বিশ্বের প্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা। যা প্রতিটি মুঠোবন্দি মুহূর্তকে করে তুলবে দুর্দান্ত। জিটি মাস্টার এডিশন-লুনা হোয়াইট ডিভাইসটিতে রয়েছে ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জ। ব্যবহারকারীদের সারা দিন যেন চার্জ নিয়ে দুশ্চিন্তা করতে না হয় তা নিশ্চিত করতে রিয়েলমি জিটি মাস্টার এডিশন- লুনা হোয়াইট ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী ব্যাটারি।


উদ্ভাবনী প্রযুক্তি সহযোগে ক্রেতাদের শক্তিশালী পারফরমেন্স, অসাধারণ ডিজাইন ও উন্নত সেবা প্রদানে সবসময় প্রতিজ্ঞাবদ্ধ রিয়েলমি।


রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।


সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনটি কেনার জন্য ক্লিক করুন এই লিংকে


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com