মিনিস্টার ঢাকার জার্সি উন্মোচন
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ১৬:৫৫
মিনিস্টার ঢাকার জার্সি উন্মোচন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী ২১ জানুয়ারি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (টি-টোয়েন্টি) ২০২২-এর অষ্টম আসরের পর্দা উঠতে যাচ্ছে। টুর্নামেন্টকে সামনে রেখে জার্সি উন্মোচন করল মিনিস্টার ঢাকা দল।


সোমবার সন্ধ্যায় গুলশান ২ এর মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করে মিনিস্টার ঢাকা ।


জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের স্বত্বাধিকারী মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ, মিনিস্টার ঢাকা দলের খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল , রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, দলের হেড কোচ মো. মিজানুর রহমান বাবুল, টিম ম্যানেজার সাইফুল ইসলাম ভূঁইয়া, লজিস্টিক ম্যানেজার আলিমুজ্জামান সজিব, ফুডপান্ডা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও কো-ফাউন্ডার মিস আম্বারীন রেজা, কানসাই নেরোলাক পেইন্ট (বাংলাদেশ)-এর হেড অব মার্কেটিং মো. নুরল করিম সিফাত ও অন্যান্য টিম স্পন্সর কোম্পানির ঊধ্বর্তন প্রতিনিধিগণ এবং মিনিস্টার গ্রুপের সিনিয়র কর্মকর্তারা।


অনুষ্ঠানে লোগো ও জার্সি উন্মোচনের পাশাপাশি দলের স্বত্বাধিকারী মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ মাহমুদউল্লাহ রিয়াদকে মিনিস্টার ঢাকা দলের অধিনায়ক করে পুরো দলের তালিকা ঘোষণা করেন।


দলের অন্যান্য খেলোয়ারা হলেন মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শামসুর রহমান শুভ, শফিউল ইসলাম, নাঈম শেখ, রিশাদ হোসেন, এবাদত হোসেন চৌধুরী, ইমরানুজ্জামান, আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), ইসুরু উদানা (শ্রীলঙ্কা), মোহাম্মদ শাহজাদ মোহাম্মদী (আফগানিস্তান), কায়েস আহমেদ কামাওয়াল (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান)।


বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরে শিরোপা জয়ের প্রত্যয় ব্যক্ত করেন, ঢাকার স্বত্বাধিকারী মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ। আর অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদ এর লক্ষ্য ভয়হীন ও আক্রমণাত্মক খেলে শিরোপা অক্ষুণ্ন রাখা।


এসময় গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, “ঢাকার মতো জনপ্রিয় একটি দলের ফ্র্যাঞ্চাইজি পেয়ে আমরা গর্বিত। দেশী ও বিদেশী খেলোয়ারের সমন্বয়ে সেরা দল গঠন হয়েছে। আমরা আশা করবো সকলের সহযোগিতায় এবং সকল খেলোয়ারের সর্বোচ্চটা দিয়ে এবারের বঙ্গবন্ধু বিপিএলের জয় নিশ্চিত করতে পারবো। আমাদের সাথে যারা যুক্ত হওয়ার জন্য ফুডপান্ডা বাংলাদেশ, গাজী গ্রুপ, কানসাই নেরোলাক পেইন্ট (বাংলাদেশ)কেও ধন্যবাদ জানাই।”


মিনিস্টার ঢাকা দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “শুরুতেই ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি আয়োজনের মাধ্যমে খেলোয়ারদের তালিকা ও জার্সি উম্মোচন এবং আমাকে মিনিস্টার ঢাকা দলের অধিনায়ক হিসেবে নির্বাচিত করায়। যার মধ্য দিয়ে আমাদের ওপর একটি বড় চ্যালেঞ্জ তৈরি হয়েছে। এই চ্যালেঞ্জ মোকাবেলার জন্য আমাদের দল সবসময় প্রস্তুত। আশা করি মাঠেই আমরা আমাদের সেরা দিয়ে জয় ছিনিয়ে আনতে পারবো।”


তামিম ইকবাল বলেন, “মিনিস্টার গ্রুপ আমাদের উপর বিশ্বাস রেখেছে। আমরা আশা করি সেই বিশ্বাস ধরে রাখতে পারবো। তাছাড়া সকলকে সাথে নিয়ে একসাথে খেলতে পারছি এটাও অনেক বড় কিছু। আমরা আমাদের সেরাটা দিয়ে জয়ের লক্ষ্যে এগিয়ে যাবো। এই জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।”


মিনিস্টার গ্রুপের পাশাপাশি মিনিস্টার ঢাকা দলের সাথে সহযোগী স্পন্সর হিসেবে রয়েছে ফুডপান্ডা বাংলাদেশ, গাজী গ্রুপ, কানসাই নেরোলাক পেইন্ট (বাংলাদেশ)।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com