ওয়ানপ্লাস বাডস জেড২ ব্লুটুথ ইয়ারফোন
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৮:০০
ওয়ানপ্লাস বাডস জেড২ ব্লুটুথ ইয়ারফোন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অত্যাধুনিক প্রযুক্তির একটা ব্লুটুথ ইয়ারফোন বাজারে নিয়ে এলো প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ানপ্লাস। মডেল ওয়ানপ্লাস বাডস জেড২।


সম্প্রতি শীতকালীন লঞ্চ ইভেন্টে ভারতের বাজারে OnePlus Buds Z ইয়ারফোনের উত্তরসূরি OnePlus Buds Z2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড আনল কোম্পানিটি।


এই ইয়ারফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এসেছে। একবার চার্জে এটি ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। ভাল মানের সাউন্ড কোয়ালিটির জন্য এতে দেওয়া হয়েছে ১১ এমএম ডায়নামিক ড্রাইভার।


ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনটি ১১ এমএম ডাইনামিক ড্রাইভারের সাথে এসেছে। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ৪০ ডেসিবেল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম।


যদিও এর পূর্বসূরী ওয়ানপ্লাস বাডস জেড মডেলে এই ফিচারটি অনুপস্থিত। এছাড়া নবাগত ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ভি৫.২ এবং এটি ৯৪ এমএএস ল্যাটেন্সি অফার করতে সক্ষম। এছাড়া এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার ব্যবহার এবং কল করার জন্য তিনটি ইনবিল্ট মাইক্রোফোন উপলব্ধ।


নতুন ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনে দেওয়া হয়েছে ট্রান্সপারেন্সি মোড, যা ব্যবহারকারীকে তার চারপাশের আওয়াজ শুনতে সাহায্য করবে। কল ম্যানেজমেন্ট এবং গান শোনার জন্য এতে রয়েছে বেসিক টাচ কন্ট্রোল। এছাড়া, জল এবং ধুলোবালি থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি আইপি৫৫ রেটিংসহ এসেছে।


পাওয়ার ব্যাকআপের জন্য বাডগুলিতে দেওয়া হয়েছে ৪০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা ৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এর চার্জিং কেসে রয়েছে ৫২০ এমএএইচ ব্যাটারি।


প্রতিষ্ঠানটির দাবি, চার্জিং কেস সমেত ইয়ারবাডটিকে ৩৮ ঘন্টা ব্যবহার করা যাবে।


ভারতে ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪ হাজার ৯৯৯ টাকা। আগামী ১৮ জানুয়ারি থেকে প্রতিষ্ঠানটির নিজস্ব ওয়েবসাইট এবং পার্টনার স্টোর ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্টে ব্ল্যাক এবং হোয়াইট কালারে পাওয়া যাবে ইয়ারবাডটি। সূত্র: টেকগাপ।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com