বিকাশের ওটিটি প্ল্যাটফর্মে ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ১৫:২৮
বিকাশের ওটিটি প্ল্যাটফর্মে ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ জনপ্রিয় অ্যাপ ও ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্মগুলোতে বিকাশ পেমেন্টে নির্দিষ্ট প্যাকেজে পাওয়া যাচ্ছে ৫০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।


বিকাশ পেমেন্ট দিয়ে অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বঙ্গো, র‍্যাবিটহোল, রেডিও জি, সিনেম্যাটিক, ইরোস নাও, লিস্টএন, হাঙ্গামা প্লে, স্বাধীন মিউজিক এবং সনি লিভ এর নির্দিষ্ট প্যাকেজ সাবস্ক্রাইব করে গ্রাহকরা এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এই ফেস্টিভালে একজন গ্রাহক একটি প্ল্যাটফর্মে একবারই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।


এই অফারের আওতায় বঙ্গোতে ৫০ টাকা, র‍্যাবিটহোলে ৯৯ টাকা, রেডিও জি-তে ২০ টাকা, সিনেম্যাটিকে ৪৯ টাকা, ইরোস নাও-এ ৪৯ টাকা, লিস্টএন-এ ৪৯ টাকা, স্বাধীন মিউজিক-এ ২০ টাকা, হাঙ্গামা প্লেতে ৯৯ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করলে ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। পাশাপাশি, সনি লিভে ৩৩৮ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করে ৪০% ক্যাশব্যাক উপভোগ করার সুযোগও থাকছে।


ওটিটি প্ল্যাটফর্মগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট দেয়া একদমই সহজ। প্রথমে ওটিটি অ্যাপে পছন্দের প্যাকেজ নির্বাচন করতে হবে। পরের ধাপে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও বিকাশ পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করা যাবে। সফলভাবে পেমেন্টের সাথে সাথেই গ্রাহক বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।


উল্লেখ্য, নিজেদের সুবিধামতো সময়ে এবং স্থানে একাধিক ডিভাইসে নিরবচ্ছিন্নভাবে খেলা, বিনোদনমূলক নাটক, চলচ্চিত্রসহ নানান ওয়েব সিরিজ দেখার সুবিধা থাকায় মানুষের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। আর বিকাশ পেমেন্টে সহজেই সাবস্ক্রাইব করার সুযোগ থাকায় ওটিটি প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে দর্শকদের দৈনন্দিন বিনোদন আরো সাশ্রয়ী ও আনন্দময় হয়েছে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com