ফোনে ১০০০ টাকা দাম কমালো ভিভো
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২২, ১৭:২৬
ফোনে ১০০০ টাকা দাম কমালো ভিভো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক বাজারে ভিভোর একটি মডেলের দাম কমানো হয়েছে। ফোনটির মডেল ভিভো ওয়াই ৭২ ৫জি। ২০২১ সালের জুলাইয়ে ফোনটি বাজারে এসেছিল।


এই ফোনে রয়েছে একটি ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। ফোনের ডিসপ্লেতে ওয়াটারড্রপ বা টিয়ারড্রপ নচ ডিজাইন দেওয়া হয়েছে। এর ডিসপ্লেতে পাবেন ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশন সাপোর্ট করে এই ফোন। ডিভাইসে সাইড মাউন্ট করা ফিজিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।


এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি চিপসেট রয়েছে। ফোনটিতে ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম ও ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচার রয়েছে। একই সঙ্গে এতে ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ পাবেন। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যেতে পারে।


ফোনটির ক্যামেরা স্পেসিফিকেশনের কথা ধরলে এতে রয়েছে দুটি রেয়ার ক্যামেরা ও একটি এলইডি ফ্ল্যাশ লাইট। ফোনের প্রাইমারি রেয়ার ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। এছাড়াও ফোনে একটি ২মেগাপিক্সেলের বোকেহ ক্যামেরা পাওয়া যায়। সেলফির জন্য ফোনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে।


অ্যানড্রয়েড ১১ চালিত ফোনটিতে কানেক্টিভিটির জন্য এতে ডুয়াল সিম কার্ড, ৫জি নেটওয়ার্ক, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, ইউএসবি টাইপ সি ও ৩.৫ এমএম অডিও জ্যাক দেওয়া হয়েছে।


ব্যাকআপের জন্য আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। যা চার্জ দেয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জার দেয়া হয়েছে।


লঞ্চের সময় ফোনটির দাম ছিল ২০ হাজার ৯৯০ টাকা। ফোনিটর দাম ১০০০ টাকা কমানো হয়েছে। এখন এই ফোনটি অ্যামাজন ফ্লিপকার্ট থেকে ১৯ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com