শিরোনাম
অডিট রিপোর্টের ওপর ভাগ্য নির্ভর করছে ইভ্যালির
প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ১৮:৩৫
অডিট রিপোর্টের ওপর ভাগ্য নির্ভর করছে ইভ্যালির
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আর্থিক অনিয়মের কারণে বেশ কিছুদিন ধরে আলোচনার শীর্ষে থাকা ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনায় পাঁচ সদস্যের একটি অন্তর্বর্তীকালীন বোর্ড গঠন করেছে হাইকোর্ট। এ খবরে কিছুটা আশার আলো দেখছেন ইভ্যালিতে বিনিয়োগ করা লাখ লাখ গ্রাহক।


তবে ইভ্যালি কি আবার স্বাভাবিকভাবে ব্যবসা পরিচালনায় ফিরতে পারবে নাকি প্রতিষ্ঠানটি অবসায়ন হবে- এসব প্রশ্নও জেগেছে গ্রাহকদের মাঝে।


এ বিষয়ে গঠিত বোর্ডের চেয়ারম্যান, আইনজীবী ও ইভ্যালির গ্রাহকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিষয়টি অনেকটা নির্ভর করছে ইভ্যালি নিয়ে অডিট রিপোর্টে কি উল্লেখ করা হবে তার ওপর। অর্থাৎ ইভ্যালির ভাগ্য নির্ভর করছে অডিট রিপোর্টের ওপর।



এদিকে, ইভ্যালির প্রতারিত গ্রাহকরা বোর্ড গঠনের খবরে আশান্বিত হলেও তারা চাচ্ছেন কারাগারে থাকা প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলকে বোর্ডে রেখেই সব কিছু পরিচালনা করা হোক। তারা মনে করছেন, ইভ্যালির মালিক তিনি, তিনিই ভালো জানেন ইভ্যালি কীভাবে চালাতে হবে।


অন্যিদেক বোর্ডের চেয়ারম্যান আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক বলছেন, গ্রাহকদের এ চাওয়া পূরণ করা সম্ভব নয়। কারণ কারাগারে থাকা রাসেলকে বোর্ডে রাখার কোনো সুযোগ নেই। মহামান্য হাইকোর্ট পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দিয়েছেন।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com