শিরোনাম
বাণিজ্য মেলায় স্যামসাংয়ের বটম মাউন্ট রেফ্রিজারেটর
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ১২:১৬
বাণিজ্য মেলায় স্যামসাংয়ের বটম মাউন্ট রেফ্রিজারেটর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় হোম অ্যাপ্লায়েন্স সেটের নতুন সংস্করণ বটম মাউন্ট রেফ্রিজারেটর নিয়ে এলো কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং। রেফ্রিজারেটরটি মেলায় স্যামসাংয়ের প্রিমিয়াম প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে।


RB21KMFH5SE/D2 এবং RB21KMFH5SK/D2মডেলের এ দুটি রেফ্রিজারেটর স্যামসাংয়ের প্রিমিয়াম প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে মাত্র ৪২ হাজার৯০০ টাকায়।


২১৮ লিটারের এই বটম মাউন্ট রেফ্রিজারেটরের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসারে রয়েছে ১০ বছরের ওয়ারেন্টি, আগের টপ মাউন্ট রেফ্রিজারেটরগুলোর তুলনায় ১০ শতাংশ বেশি জায়গা, টের্ম্পাড গ্লাস শেলভস এবং স্ট্যাবিলাইজার ফ্রি অপারেশন।


মেলায় স্যামসাংয়ের প্রিমিয়াম প্যাভিলিয়নে বটম মাউন্ট রেফ্রিজারেটর উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের সিইও চুন সু মুন এবং ম্যানেজিং ডিরেক্টর মো. রুহুল আলম আল মাহবুব।


স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘উদ্ভাবন এবং প্রযুক্তির মাধ্যমে স্যামসাং সব সময় সম্মানিত গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার প্রতি গুরুত্বারোপ করে। বাংলাদেশী গ্রাহকদের ডিরেক্ট কুল ক্যাটাগরি রেফ্রিজারেটরের চাহিদা পূরণ করতে এই প্রথমবারের মতো আমরা বাংলাদেশে এই ক্যাটাগরির রেফ্রিজারেটর নিয়ে এসেছি। আমি আশা করি, বাংলাদেশী গ্রাহকরা স্যামসাং-এর এই ক্যাটাগরির রেফ্রিজারেটর ব্যবহার করে উপকৃত হবে।’


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com