শিরোনাম
রবির ইন্টারনেট টিভির যাত্রা শুরু
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ১১:৩৬
রবির ইন্টারনেট টিভির যাত্রা শুরু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের জন্য ‘রবি স্ক্রিন’ নামে সম্প্রতি ভিডিও স্ট্রিমিং সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। এর ফলে গ্রাহকরা নিরবিচ্ছিন্নভাবে ও স্বাচ্ছন্দ্যে বিনোদন সেবা গ্রহণ করতে পারবেন।


এ সেবার আওতায় গ্রাহকরা যে কোন সময় উপভোগ করতে পারবেন ভিডিও কন্টেন্টের (যেমন মিউজিক ভিডিও, সিনেমা, নাটক, টিভি শো ও অন্যান্য অনেক অনুষ্ঠান) এক বিশাল সম্ভার। মোবাইল অ্যাপ অথবা ওয়াপ সেবা’র মাধ্যমে সেবাটি গ্রহণ করা যাবে।


রবি ইন্টারনেট দিয়ে মোবাইল ব্রাউজার থেকে www.robiscreen.com সাইটটি লগ অন করে ভিডিও স্ট্রিম করার জন্য যে কোন প্যাক কিনে অথবা গুগল প্লে স্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।


ওয়াপ পোর্টাল থেকে গ্রাহকরা তাদের পছন্দমতো মাসিক, সাপ্তাহিক বা দৈনিক প্যাক বেছে নিতে পারেন। মাসিক প্যাকের দাম ২৫ টাকা, সাপ্তাহিক প্যাকের দাম ৭ টাকা এবং দৈনিক প্যাকের দাম পড়বে ২ টাকা। এর সাথে ১৫ শতাংশ ভ্যাট, ৫ শতাংশ সম্পূরক শুল্ক ও ১ শতাংশ সারচার্জ যুক্ত হবে


রবি স্ক্রিন সেবাটি গ্রাহক তার প্রয়োজন অনুযায়ী গ্রহণ করতে পারবেন। মেয়াদ শেষে সেবাটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। আবার সেবাটি গ্রহণ করতে পুনরায় আগের প্রক্রিয়া অনুসরণ করতে হবে। সেবাটি গ্রহণ করা অথবা বাদ দেয়ার জন্য কোন চার্জ নেয়া হবেনা এবং এটি স্বয়ংক্রিয়ভাবে নবায়ন হবেনা।


অ্যাপ ডাইনলোড, অ্যাপ ব্রাউজিং, ওয়াপ ও অ্যাপ থেকে কন্টেন্ট স্ট্রিম করার জন্য ডাটা চার্জ প্রযোজ্য হবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com