শিরোনাম
ফুল এইচডি ডিসপ্লের লেনোভো ল্যাপটপ
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ১৫:৫৮
ফুল এইচডি ডিসপ্লের লেনোভো ল্যাপটপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এলো ফুল এইচডি ডিসপ্লেসহ সপ্তম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপ।


আইডিয়াপ্যাড ৩১০ সপ্তম প্রজন্মের ল্যাপটপগুলো কোর আই-৩, কোর আই-৫ এবং কোর আই-৭ প্রসেসর দিয়ে বাজারে পাওয়া যাচ্ছে, যা ডিজাইনের দিক থেকে আগের মডেলগুলোর তুলনায় আরও অনেক বেশি পাতলা ও আকর্ষণীয়।


কালো ও সিলভার কালারের ল্যাপটপগুলো ১৫ দশমিক৬ এবং ১৪ ইঞ্চি ডিসপ্লে, ডিডিআর৪ র‌্যাম, এনভিডিয়া এবং ইন্টেল গ্রাফির্ক্স কার্ড সমৃদ্ধ। আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপগুলো ডলবি মিউজিক সমৃদ্ধ এবং ল্যাপটপটিকে ১৮০ ডিগ্রি পর্যন্ত ডিসপ্লে ফ্ল্যাট করা যায়।


১৯২০x১০৮০পি রেজুলেশনের এই ল্যাপটপগুলোতে অনেক প্রাণবন্ত ভিজ্যুয়াল ইফেক্ট পাওয়া যায়। ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এই ল্যাপটপগুলো দিয়ে অনেক প্রাণবন্তভাবে গ্রাফিক্যাল কাজ ও মুভি উপোভোগ করা যায়।


কোর আই৩ ল্যাপটপগুলোর মূল্য ৪০ হাজার থেকে শুরু, কোর আই৫ ল্যাপটপগুলোর মূল্য ৫০ হাজার থেকে শুরু এবং কোর আই৭ ল্যাপটপগুলোর মূল্য ৬০ হাজার থেকে শুরু হয়েছে।


দুইবছরের ( একবছর সরাসরি এবং একবছর ক্রেতার পক্ষ থেকে রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।


বিস্তারিত জানতে ফোন করা যাবে: ০১৯৬৯৬৩৩১৫৩ ও ০১৯৭৭৪৭৬৫৮৯ এই নম্বরে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com