শিরোনাম
ফাঁস হয়ে গেল এমআই৬’র ফিচার-দাম
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ১১:৪১
ফাঁস হয়ে গেল এমআই৬’র ফিচার-দাম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমানে বিশ্বে মোবাইল প্রস্তুতকারক সংস্থা হিসাবে ৪ নম্বর জায়গায় রয়েছে জিওমি। তাই জিওমির নতুন মোবাইল নিয়ে স্বভাবতই উদ্দীপনা রয়েছে মোবাইলপ্রেমীদের। ২০১৭-র মাঝামাঝিতেই বাজারে আসতে জিওমি -এর এমআই সিরিজের নতুন সংস্করণ। জিওমি এমআই সিক্স। তবে তার আগেই ফাঁস হয়ে গেল এমআই৬’র ফিচার এবং দাম।


একটি চিনা টেক ওয়েবসাইটের খবর অনুযায়ী, এমআই সিক্স এবং এমআই সিক্স প্রো নামে দু’টি মডেল আসতে চলেছে। সেই ওয়েবাসাইটের আরও দাবি, এমআই সিক্স স্মার্টফোনটির স্ক্রিন ফ্ল্যাট এবং সিক্স প্রো ডুয়েল কার্ভ স্ক্রিন থাকবে। তবে শুধু স্ক্রিনের তফাত নয় র‌্যামের তারতম্য থাকবে বলে জানা গেছে।


ফোর জিবি র‌্যাম-সহ ১২৮ জিবি ইন্টারনাল মেমরি থাকবে এমআই সিক্সে। পাশাপাশি এমআই সিক্স প্রো-তে থাকতে পারে ৬ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। মডেল দু’টিতে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকতে পারে বলেও দাবি ওই চিনা ওয়েবসাইটের।


ওয়েবসাইট সূত্রের খবর, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর এবং ৪ হাজার মিলি অ্যাম্পিয়ার ক্ষমতার ব্যাটারি থাকতে পারে এমআইয়ের নতুন মডেলটিতে। এমআই সিক্সের দাম হতে পারে ২৩ হাজার ৮০০ টাকা এবং সিক্স প্রো-র দাম ২৯ হাজার ৮০০ টাকার হওয়ার সম্ভাবনা রয়েছে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com