জাপানিজ কোম্পানি ইউয়াসা সার্ভিস সেন্টার এখন মিরপুরে
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৬, ১২:৫২
জাপানিজ কোম্পানি ইউয়াসা সার্ভিস সেন্টার এখন মিরপুরে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ব্যবসা সম্প্রসারণে কাজ করে যাচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ব্যাটারি প্রস্তুতকারক জাপানিজ প্রতিষ্ঠান ইউয়াসা। এরই অংশ হিসেবে ঢাকার মিরপুরে খালেক সার্ভিস স্টেশনে তাদের তৃতীয় সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার খুলেছে প্রতিষ্ঠানটি।


মঙ্গলবার সার্ভিস সেন্টারের উদ্বোধন করেন পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. নুর হোসেন হাওলাদার এবং জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেড’র হেড অব বিজনেস মো. রিয়াজ আহমেদ।


অনুষ্ঠানে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড, ইস্টার্ন লুব্রিকেন্টস ব্রেন্ডার্স লি. ও জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।


মিরপুরের নতুন এই সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্ন ইউয়াসা ব্যাটারি বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা পাবেন। ইউয়াসা বিশ্বের এক নম্বর মোটরসাইকেল ব্যাটারি এবং দ্বিতীয় বৃহত্তম গাড়ির ব্যাটারি প্রস্তুতকারক প্রতিষ্ঠান। জিএস ইউয়াসা ব্যাটারি কোম্পানি এবং জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেড যৌথ উদ্যোগে বাংলাদেশে ইউয়াসা ব্যাটারি তৈরি করছে। জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেড ১৩০ কোটি টাকা বিনিয়োগে অত্যাধুনিক ব্যাটারি কারখানা স্থাপন করছে, যা প্রতি মাসে ৩০ হাজার ব্যাটারি উৎপাদনে সক্ষম। বাংলাদেশে ইউয়াসা ব্যাটারি বাজারজাত করছে ইস্টার্ন লুব্রিকেন্টস ব্রেন্ডার্স লিমিটেড। এটি বাংলাদেশ সরকারের পদ্মা অয়েল কোম্পানির একটি সহযোগী প্রতিষ্ঠান।


অনুষ্ঠানে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. নুর হোসেন হাওলাদার বলেন, ইউয়াসা ব্যাটারি বর্তমানে রাজধানীর তিনটি পদ্মা অয়েল অনুমোদিত ফিলিং স্টেশনে পাওয়া যাচ্ছে, যা আগামীতে দেশের বিভিন্ন শহরে পাওয়া যাবে।


জাপান সোলারটেক (বাংলাদেশ) এর হেড অব বিজনেস মো. রিয়াজ আহমেদ বলেন, গ্রাহকদের চাহিদা মাথায় রেখে আমরা দ্রুত আরো অধিক পরিমাণে সার্ভিস সেন্টার চালু করে যাচ্ছি। সেপ্টেম্বরের মধ্যে রাজধানীতে আরও চারটি ইউয়াসা ব্যাটারির সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার চালু করা হবে। চলতি বছরে চট্ট্রগাম ও সিলেটে আরও চারটিসহ প্রত্যেকটি বিভাগীয় শহরে সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার খোলা হবে। সুসজ্জিত এসব সেন্টারে কারিগরি দক্ষতাসম্পন্ন কর্মীরা গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দেবেন।


উদ্বোধন উপলক্ষে মিরপুরের এই সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার থেকে ৩১ আগস্টের মধ্যে ব্যাটারি কিনলে একটি ইিউয়াসা ব্র্যান্ডের দেয়াল ঘড়ি এবং গিফট হ্যাম্পার ফ্রি দেয়া হবে। ব্যাটারি সম্পর্কে যেকোনো জিজ্ঞাসা এবং সার্ভিসের জন্য যোগাযোগ করা যাবে এই ০১৭৫৫-৬৬০২১২ নম্বরে।


বিবার্তা/উজ্জ্বল/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com