শিরোনাম
অনলাইনে বিটিআরসির গণশুনানির নিবন্ধন শুরু
প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ১৫:১৭
অনলাইনে বিটিআরসির গণশুনানির নিবন্ধন শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টেলিযোগাযোগ খাতে সেবার মান নিয়ে আগামী ২২ আগস্ট গণশুনানি অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণ করতে আগামী ১০ আগস্টের মধ্যে নিবন্ধন করতে হবে। গণশুনানিতে অংশ নিয়ে টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম নিয়ে মন্তব্য, পরামর্শ ও বক্তব্য দেওয়া যাবে।


রবিবার (১ আগস্ট) বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ডেপুটি ডিরেক্টর (মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন শাখা) মো. জাকির হোসেন খান এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২২ আগস্ট দুপুর ২টায় অনলাইন প্ল্যাটফর্মে ‘টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম’ বিষয়ে গণশুনানিতে অংশ নিতে অনলাইন নিবন্ধন করতে হবে। আগ্রহীকে গণশুনানিতে অংশ নিতে এই লিংকে গিয়ে নির্ধারিত ফর্ম পূরণ করে নিবন্ধন সম্পন্ন করতে হবে।


ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিটিআরসির পক্ষ থেকে সংশ্লিষ্ট সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা দেওয়া প্রতিষ্ঠান, মোবাইল ফোন ব্যবহারকারী, বাংলাদেশের ভোক্তা সংঘ, সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী যেকোনো ব্যক্তি এ গণশুনানিতে অংশ নিয়ে তাদের মতামত তুলে ধরতে পারবেন।


সময়ের সীমাবদ্ধতার বিষয় বিবেচনা করে শুধু বিষয় সংশ্লিষ্ট যৌক্তিক প্রশ্ন/বক্তব্য/উপদেশ দেওয়া ব্যক্তিদের একটি ই-মেইল বা ম্যাসেজের মাধ্যমে অংশগ্রহণের জন্য নিশ্চিত করা হবে। অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাওয়া গণশুনানি অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রয়োজনীয় তথ্য (আইডি/পাসওয়ার্ড ইত্যাদি) সরবরাহ করা হবে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com