শিরোনাম
আমি জনগণের সেবক : পলক
প্রকাশ : ১২ মে ২০২১, ১৮:১৫
আমি জনগণের সেবক : পলক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমি নিজেকে কোন সময় সংসদ সদস্য কিংবা মন্ত্রী মনে করি না। আমি জনগণের সেবক। আপনাদের সেবক হয়ে কাজ করে যেতে চাই।


বুধবার (১২ মে) সিংড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানসমূহের অনুকূলে আর্থিক অনুদানের ১৬ লাখ ৬৫ হাজার টাকার ডিও বিতরণ ও পৌর এলাকার ৭০টি মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।


প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার বিগত ১২ বছরে মসজিদ, মাদ্রাসা, কবরস্থানের যে উন্নয়ন করেছে অতীতে দীর্ঘ ৫০ বছরে তা হয়নি। ইসলামের উন্নয়নের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি কাজ করছে। যা বিগত কোনো সরকার করেনি।


স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে সরকারের সব অনুদান জনগণের নিকট পৌঁছে দেয়ার উপর গুরুত্বারোপ করে পলক বলেন, বরাদ্দে কোন অনিয়ম ও দুর্নীতি হলে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বরাদ্দে অনিয়ম ও অসঙ্গতির বিষয়ে সতর্ক থাকতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তিনি।


পরে তিনি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদানের ডিও ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।


অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো. রকিবুল ইসলাম, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com