শিরোনাম
সাতটি ওয়্যারলেস পোর্টেবল স্পিকার
প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ১৩:১৬
সাতটি ওয়্যারলেস পোর্টেবল স্পিকার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্বখ্যাত প্রযুক্তি ব্র্যান্ড মটোরোলা দেশে স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য স্মার্ট প্রযুক্তিপণ্যও নিয়ে আসছে। এরমধ্যে অন্যতম হলো লাইফ স্টাইল পণ্য। হেডফোন, ব্লুটুথ হেডফোন, ব্লুটুথ স্পিকার, ইয়ার ভার্ভবাডস, পোর্টেবল স্পিকারসহ বিভিন্ন ধরনের গ্যাজেট দেশের বাজারে অবমুক্ত করেছে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।


বাজারে ছাড়ার অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তাও পেয়েছে বলে জানিয়েছে সেলেক্সট্রা। বিশেষ করে করোনাকালে অনলাইন ক্লাস, মিটিংয়ে হেডফোন, ইয়ারফোনের চাহিদা ছিল আকাশচুম্বি। সেই জনপ্রিয়তা এখনও ধরে রেখেছে ব্র্যান্ডটি। স্মার্ট প্রযুক্তিপ্রেমীদের জন্য এখানে মটোরোলার বিভিন্ন ধরনের গ্যাজেট নিয়ে আলোচনা করা হলো।


সাতটি মডেলের তারবিহীন পোর্টেবল স্পিকার
দেশের বাজারে নতুন তিন সিরিজের মোট সাতটি মডেলের তারবিহীন পোর্টেবল স্পিকার এনেছে মটোরোলা। নতুন সিরিজগুলো হলো- সাব, বুস্ট এবং ম্যাক্স। স্পিকারের মডেলগুলো হলো- সনিক সাব২৪০, সনিক সাব৩৪০, সনিক সাব৫৩০, সনিক সাব৬৩০, সনিক বুস্ট২২০, সনিক ম্যাক্স৮২০ এবং সনিক ম্যাক্স ৮১০ টুইন। বুস্ট সিরিজের স্পিকারের প্রধান বৈশিষ্ট্য হলো- এ সিরিজের স্পিকারগুলোতে ব্লুটুথ ভি৫.০ এবং ওয়াটারপ্রুফ আইপিএক্স৫ ব্যবহার করা হয়েছে।


দেশে মটোরোলার অন্যান্য লাইফস্টাইল পণ্যের মধ্যে রয়েছে ইয়ারবার্ডস (মটোরোলা ভার্ভবাডস১০০, ভার্ভবাডস৩০০ এবং ভার্ভবাডস৪০০), ব্লুটুথ হেডফোন (ভার্ভলুপ১০৫ এবং ভার্ভর্যাপ১০৫) এবং শিশুদের জন্য ব্লুটুথ হেডফোন (স্কোয়াডস২০০ এবং স্কোয়াডস৩০০)। এসব লাইফস্টাইল পণ্য দেশের তরুণ ও শিশুদের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে।


ওয়্যারলেস পোর্টেবল স্পিকার সনিক সাব২৪০
১১ ঘণ্টা একাধারে চলবে এই তারবিহীন বহনযোগ্য স্পিকার সনিক সাব২৪০। আছে ৭ ওয়াটের শক্তিশালি স্পিকার। এই সিরিজের সব স্পিকার পানিরোধী। সনিক সাব৫৩০, সনিক সাব৩৪০- সবগুলোতে স্মার্ট ভয়েস অ্যাসিসট্যান্স সাপোর্ট রয়েছে।


সনিক ম্যাক্স ৮১০ তারবিহীন স্পিকার
এই সিরিজের দুটো ওয়্যারলেস পোর্টেবল স্পিকার রয়েছে। একটি সনিক ম্যাক্স৮১০ অন্যটি সনিক ম্যাক্স৮২০। দুটোতেই ব্লুটুথ ভি৫.০ রয়েছে। ৪০ ওয়াটের পাওয়ারফুল স্পিকার, এগুলোতে মাইক্রো জ্যাক, গিটার জ্যাক, ইউএসবি ক্যাবল আছে, আছে এফএম রেডিও শোনার সুবিধা। সঙ্গে তারসহ মাইকও রয়েছে। পানিরোধী এসব স্পিকার ১১ ঘণ্টা একাধারে চলতে সক্ষম।


আরও তথ্য জানা যাবে মটোরোলার অফিসিয়াল ফেসবুক ও মটোরোলার ইন্সটাগ্রাম পেজথেকে। আর এ সকল এক্সেসরিজ একসাথে পেতে অথবা আরো বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা লাইফস্টাইল পণ্যের জাতীয় পার্টনারের অনলাইন প্লাটফর্ম সেলএকস্ট্রা ডটকম ডটবিডি থেকে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com