শিরোনাম
প্রযুক্তিতে নারীর সম্ভাবনা অপার
প্রকাশ : ০৮ মার্চ ২০২১, ১৯:৫৪
প্রযুক্তিতে নারীর সম্ভাবনা অপার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রযুক্তি খাতে নারীদের অবারিত সম্ভাবনার কথা তুলে ধরলো বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল। সোমাবার (৮ মার্চ) রাজধানীর আগারগাঁও আইসিটি টাওয়ারে অনুষ্ঠিত ‘উদ্যোক্তা উন্নয়নে নারীর ভূমিকা- প্রতিবন্ধকতা ও সম্ভাবনা’ শীর্ষক সেমিনারে এই সম্ভাবনাকে কাজে লাগাতে উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমী প্রতিষ্ঠাকরণ প্রকল্পের নানা উদ্যোগের কথা তুলে ধরেন প্রকল্পের উপ-পরিচালক।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম।


আইডিয়া প্রকল্পের পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ মজিবুল হকের অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) পার্থপ্রতিম দেব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব (আইসিটি অনুবিভাগ) রীনা পারভীন ও অতিরিক্ত সচিব (অর্গানাইজেশনাল সাপোর্ট এন্ড ইনোভেশন অনুবিভাগ) সানজিদা সোবহান এনডিসি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোবটিকস অ্যান্ড মেকাট্রনিকস প্রকৌশল বিভাগের অধ্যাপক লাফিফা জামাল এবং ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম-উই এর সভাপতি নাসিমা আক্তার নিশা।


এছাড়া, অনুষ্ঠানটিতে ই-ক্যাব, ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম-উই, উইমেন অন্ট্রপ্রিনিয়রস অববাংলাদেশ-উইবিডি’র স্টার্টআপ প্রতিনিধিসহ শতাধিক নারী উদ্যোক্তারা সেমিনারে অংশ নেয়।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com