শিরোনাম
বড় স্ক্রিনে এলো অপো ‘এ১৫এস’
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০১
বড় স্ক্রিনে এলো অপো ‘এ১৫এস’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অপো মোবাইল কোম্পানি বাংলাদেশের বাজারে তাদের বহুল প্রত্যাশিত ‘এ-সিরিজ’ এর এ১৫এস ফোনের যাত্রা শুরু করেছে। এই ফোনটি নতুন প্রজন্মের বিশেষ করে তাদের আধুনিক জীবনযাত্রার চাহিদাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। বিশাল স্টোরেজ এবং বড় স্ক্রিনের এই অপো এ১৫এস ফোনে গ্রাহকরা বিনা বাধায় বিনোদন উপভোগ করতে সক্ষম।


‘এ-সিরিজের’ এআই ট্রিপল ক্যামেরাযুক্ত নতুন এ১৫এস ফোনটি গতানুগতিক লাইফস্টাইলে যোগ করতে পারে এক অসাধারণ ট্রেন্ডি লুক। এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। লেন্সে যেন কোন দাগ না লাগে সে লক্ষ্যে ক্যামেরা বাম্পের চারিদিকে একটি আলংকারিক রিং বসানো হয়েছে। ফোনটির সামনের ক্যামেরার বিউটিফিকেশন অপশন ব্যবহার করা আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের নতুন অ্যালগরিদমের মাধ্যমে প্রতিটি মুখের কাস্টমাইজ অ্যানালাইসিস করে প্রয়োজনীয় বিউটিফিকেশন করতে সক্ষম।


গেমিং এবং ভ্রমণ যাত্রাকে আরো উত্তেজনাময় করতে নতুন এই হ্যান্ডসেটটিতে থাকছে এমটিকে অক্টা-কোর প্রসেসর এবং হেলিও পি৩৫ মিডিয়াটেক। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রোম থাকার কারণে স্টোরেজ নিয়ে কারো চিন্তিত হতে হবে না এবং যত খুশি তত ছবি ও ভিডিও ধারণ করতে পারবে।


এই ফোনে আপনি পেয়ে যাচ্ছেন ৪২৩০এমএএইচ ব্যাটারি যা আপনার ফোনের চার্জকে ধরে রাখবে দীর্ঘসময়। ফলে দীর্ঘসময় গেমিং সুবিধা ও অনলাইন ভিডিও স্ট্রিমিং উপভোগ করা যাবে। টানা ১৬ ঘণ্টা একটানা অনলাইন ভিডিও স্ট্রিমিং, টানা ৬ ঘণ্টা অনলাইন গেমিং এবং ৫৩ ঘণ্টার অডিও প্লে-ব্যাক এর সুবিধা গেমিং ও বিনোদনে যোগ করবে নতুন এক মাত্রা। এই ফোনে আরও থাকছে কালারওএস ৭.২ এবং আন্ড্রয়েড ভার্সন ১০।


এক হাতে ব্যবহার উপযোগী এই ৬.৫২ ইঞ্চির ফোনটির ওজন মাত্র ১৭৫ গ্রাম। এই ফোনে রয়েছে একটি চোখ ধাঁধানো এলসিডি ডিসপ্লে যার কোয়ালিটি ১৬০০*৭২০ এইচডি+। পাতলা ও স্মার্ট ডিজাইনের এই এ১৫এস ফোনটি পকেটে কিছুতেই ভারী মনে হবে না। ব্যাক ফিঙারপ্রিন্ট ও এআই ফেশিয়াল আনলক প্রযুক্তি গ্রাহকদের শতভাগ সুরক্ষা নিশ্চিত করবে। ফিঙ্গারপ্রিন্ট আনলক অপশনটিও নতুন হার্ডওয়্যার এবং সফ্টওয়্যারের মাধ্যমে উন্নতি সাধন করা হয়েছে। এটি শুধু বিদ্যুৎগতিতে দ্রুত আনলক করতেই সক্ষম নয়, গ্রাহকদের নিরাপত্তাও বৃদ্ধি করবে।


অপো এ১৫এস এর যাত্রা সম্পর্কে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিঃ ড্যামন ইয়াং বলেছেন, আমরা আমাদের গ্রাহকদের সারা বছর সবচেয়ে সেরা সার্ভিস দান করতে সর্বদা নিয়োজিত থাকছি। ফলস্বরূপ, আমরা অপো এ১৫এস আরম্ভ করার পর থেকে প্রচুর প্রি-অর্ডার পেয়েছি। আমরা এই স্মার্টফোনের যাত্রা শুরু করতে পেরে অত্যন্ত আনন্দিত।


অপো এ১৫এস এর সকল ফোন অপো আউটলেট, শপিংমল এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে সারা বাংলাদেশে কেবলমাত্র ১৩ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com