গেমিং ল্যাপটপ ভিভো বুক এফ৫৭১এলআই
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৫:৫৪
গেমিং ল্যাপটপ ভিভো বুক এফ৫৭১এলআই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ল্যাপটপপ্রেমীদের কাছে জনপ্রিয় ব্র্যান্ডের নাম আসুস। কোম্পানিটি প্রতিনিয়ত তাদের কাস্টমারদের উপহার দিচ্ছে বিভিন্ন মডেলের ল্যাপটপ। এসব মডেলের মধ্যে অন্যতম জনপ্রিয় হলো আসুস ভিভোবুক এফ৫৭১এলআই। মধ্যম বাজেটের মধ্যে এটি একটি অসাধারণ গেমিং ল্যাপটপ। তাহলে চলুন জেনে নেওয়া যাক আসুসের এই গেমিং ল্যাপটপে কি কি ফিচার রয়েছে।


আসুসের এই ল্যাপটপটিতে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে ইন্টেল কোর আই ৫-১০ জেনারেশন। যার ওয়ার্ক স্পিড ২.৫ গিগাহার্জ থেকে ৪.৫ গিগাহার্জ। ল্যাপটপটিতে ডিসপ্লে হিসেবে রয়েছে ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। যার রেজুলেশন ১৯২০*১০৮০ পিক্সেল।


ল্যাপটপটিতে ৮জিবির ডিডিআর৪ র‌্যাম ব্যবহার করা হয়েছে। আর স্টোরেজ হিসেবে রয়েছে ৫১২ জিবি এসএসডি। ল্যাপটপটিতে গ্রাফিক্স হিসেবে রয়েছে এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ১৬৫০টি। অপারেটিং সিস্টেম হিসেবে ল্যাপটপটিতে দেওয়া হয়েছে উইন্ডোজ ১০।


ব্যাটারি হিসেবে রয়েছে ৩ সেল ৪২ ডব্লিউএইচ পলিমার ব্যাটারি। ল্যাপটপটির আরও একটি স্পেশাল ফিচার হচ্ছে ল্যাপটপটিতে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আরো থাকছে ওয়াইফাই সাপোর্ট এবং ব্লুটুথ ৫.০।


এছাড়া ইউএসবি পোর্ট, এইচডিএমআই, অডিও জ্যাক এবং এক্সটা র‌্যাম স্লটও রয়েছে। ল্যাপটপটিতে এক্সটার্নাল কিবোর্ড এবং মাউস ব্যবহার করা যাবে। ল্যাপটপটির ওজন প্রায় ২.১৪ কিলোগ্রাম উইথ ব্যাটারি। আর ল্যাপটপটি শুধুমাত্র একটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে। স্টার ব্ল্যাক।


ল্যাপটপটিতে রয়েছে দুই বছরের আন্তর্জাতিক লিমিটেড ওয়ারেন্টি। আসুসের এই ল্যাপটপটির দাম বাংলাদেশি টাকায় প্রায় ৯৪ হাজার টাকা। যার রেগুলার দাম ১ লাখ ৯ হাজার ১০ টাকা।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com