ওয়ালটন ল্যাপটপে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুল
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ১৮:১৩
ওয়ালটন ল্যাপটপে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ল্যাপটপসহ কম্পিউটারের বিভিন্ন আইটেমে ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেয়েছেন ফ্রিল্যান্সার নাজমুল হাসান। পড়াশুনার পাশাপাশি ফ্রিল্যান্সিং কাজের জন্য ওয়ালটন থেকে ল্যাপটপটি কিনে এটি সম্পূর্ণ ফ্রি পেয়ে মহাখুশি নাজমুল।


নাজমুল হাসান জানান, তার বাড়ি চাঁদপুরে। বাড়িতে থেকে পড়াশুনার পাশাপাশি মুক্ত পেশাজীবী (ফ্রিলান্সিং) হিসেবে ওয়েব ডেভেলপমেন্টের কাজ করছেন। কাজের সুবিধার জন্য তিনি গত ১৩ জানুয়ারি চাঁদপুরের মুক্তিযোদ্ধা সড়কের ওয়ালটন প্লাজা থেকে প্রিলুড এন৫০০১ মডেলের ল্যাপটপটি কেনেন। যার দাম ২৮ হাজার ৭৫০ টাকা। এরপরই ১০০ শতাংশ ব্যাকব্যাক পান তিনি। অর্থাৎ পছন্দের ল্যাপটপটির জন্য নাজমুলকে কোনো টাকা দিতে হয় নি। তিনি এটি সম্পূর্ণ ফ্রি পেয়েছেন। ওয়ালটন ল্যাপটপের পারফর্মেন্সে দারুণ খুশি নাজমুল।


তিনি বলেন, ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। কিন্তু তাদের পণ্য আন্তর্জাতিকমানের। ফ্রিলান্সিং কাজের জন্য ল্যাপটপ প্রয়োজন হলে অন্য কোনো ব্র্যান্ডের কথা না ভেবেই নগদ টাকা নিয়ে সোজা চলে যাই ওয়ালটন প্লাজায়। সেখান থেকে পছন্দের ল্যাপটপটি কেনার প্রক্রিয়া সম্পন্ন করার পরে আমার মোবাইলে একটি এসএমএস আসে। যার মাধ্যমে জানতে পারি যে ওয়ালটন ল্যাপটপ থেকে আমি ১০০% ক্যাশব্যাক পেয়েছি। প্লাজা কর্তৃপক্ষ আমাকে ল্যাপটপটির সম্পূর্ণ মূল্য ফেরত দেয়। ক্রেতাদের জন্য এমন সুবিধা রাখায় ওয়ালটনকে ধন্যবাদ।


এদিকে গত ১৪ জানুয়ারি ওয়ালটন ল্যাপটপ কিনে ৫০ শতাংশ ক্যাশব্যাক পেয়েছেন দুজন। তারা হলেন ঢাকা ডেমরার মোহাম্মদ রাসেল এবং ময়মনসিংহের রামবাবু রোডের আবু সায়েদ খান। প্রিলুড এন৪১ মডেলের ল্যাপটপ কিনে ডিভাইসটির মূল্যের অর্ধেক টাকা ফেরত পেয়ে মহাখুশি রাসেল। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে কর্মরত রাসেল জানিয়েছেন ওয়ালটন ল্যাপটপ ব্যবহার করে তিনি খুবই সন্তুষ্ট।


অন্যদিকে আবু সায়েদ খানও প্রিলুড এন৪১ মডেলের ল্যাপটপ কিনে ৫০% ক্যাশব্যাক পেয়েছেন। তিনি কিস্তি সুবিধায় ওয়ালটন ল্যাপটপটি কিনেছেন। ক্রেতাদের জন্য দারুণ সব সুবিধা রাখায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন আবু সায়েদ।


এ বিষয়ে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিএমডি এবং কম্পিউটার বিভাগের সিইও প্রকৌশলী লিয়াকত আলী বলেন, ওয়ালটন সবসময় ক্রেতার চাহিদা ও প্রয়োজনীয়তাকে প্রাধান্য দিয়ে থাকে। শিক্ষার্থী, চাকুরিজীবী, ব্যবসায়ী, মুক্ত পেশাজীবীসহ সব শ্রেণী-পেশার ক্রেতারা যাতে সহজেই ডিজিটাল ডিভাইস কিনতে পারেন, সেজন্য ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ এবং কম্পিউটার এক্সেসরিজে শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক দেয়া হচ্ছে। ইতোমধ্যেই প্রযুক্তিপ্রেমিদের কাছে এ ক্যাম্পেইন দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর ফলে ক্রেতারা দেশে তৈরি সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ডিজিটাল ডিভাইস সাশ্রয়ী মূল্যে কিনতে পারছেন। করোনা মহামারির মধ্যে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে যার যার কাজে সক্রিয় থাকতে পারছেন।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com