অফলাইন-অনলাইনে রেনো৫ বিক্রি শুরু
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:০৮
অফলাইন-অনলাইনে রেনো৫ বিক্রি শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে জমজমাট উৎসবের মধ্য দিয়ে নতুন হ্যান্ডসেট রেনো৫ এর ফার্স্ট সেল শুরু করেছে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। উৎসবের অংশ হিসেবে ছিল কেক কাটা, লটারি ড্র এবং জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের সাথে ফটোসেশন।


সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে সাবিলা নূরের সাথে কুইজ, উপহার বিতরণ, লটারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, প্রথম ক্রেতাদের মাঝে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং তার সাথে ছবি তোলার সুযোগের মত বিভিন্ন কার্যকলাপ দিনটিকে আরও প্রাণবন্ত করে তোলে।


অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে (১৪ জানুয়ারি) বিকাল ৫টা থেকে রাত ৯ টার মধ্যে বসুন্ধরা সিটির অপোর ব্র্যান্ড শপ থেকে যারা স্মার্টফোনটি কেনেন, সাবিলা নূর তাদের সাথে যুক্ত হন। যারা এ দিনে অপো রেনো৫ কেনেন, তারা সাবিলা নূরের সাথে ‘পিকচার লাইফ টুগেদার’-প্রতিপাদ্যে ছবি তোলার সুযোগ পান। এ দিনে সাবিলার সাথে দেখা করা, কথা বলার, ছবি তোলার পাশাপাশি তার কাছ থেকে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং উপহার পাওয়ার সুযোগ তৈরি করে অপো। এমন সব দারুণ বিষয় ইভেন্টটিকে অপো ব্যবহারকারী এবং ভক্তদের জন্য আরও চমক দেয়।


অপো রেনো৫ ইতিমধ্যে বিভিন্ন ই-কমার্স সাইট যেমন- দারাজ, পিকাবু এবং অপোর ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এছাড়াও সারা দেশের বিভিন্ন ব্র্যান্ডশপ থেকে সরাসরি ফোনটি কেনার সুযোগও রয়েছে।


তবে, যারা দারাজ এবং পিকাবু থেকে অপো রেনো৫ কিনতে চায়, তারা কোন প্রকার ইন্টারেস্ট ছাড়া ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com