শিরোনাম
৯৯ জন কর্মীকে চাকিরচ্যুত করায়
গ্রামীণ টেলিকম কর্মীদের মানববন্ধন
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৮:১৫
গ্রামীণ টেলিকম কর্মীদের মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রামীণ টেলিকম থেকে সিবিএ নেতাসহ ৯৯জন কর্মীকে একসাথে চাকিরচ্যুত করায় প্রতিষ্ঠানটির সামনে মানববন্ধন করেছে গ্রামীণ টেলিকম শ্রমিক-কর্মচারী ইউনিয়ন। বুধবার শান্তিতে নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের প্রতিষ্ঠান মিরপুরের গ্রামীণ ব্যাংক ভবনের সামনে বিক্ষোভ করেছেন ভুক্তভোগীরা।


এসময় তাদের সঙ্গে সংহতি প্রকাশ করেন ইউনি গ্লোবাল ইউনিয়নের বাংলাদেশ লিয়াজো কাউন্সিলের সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সদস্য আমজাদ আলী খান, জাতীয় শ্রমিক ফেডারেশন সভাপতি কামরুল আহসান, আইবিসি সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র সাংগঠনিক সম্পাদক আসলাম খান, গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক মিয়া মাসুদ বাংলালিংক এমপ্লয়িজ ইউনিয়ন সভাপতি গোলম মাহমুদ সোহাগ।


বে-আইনীভাবে চাকরিচ্যুত এবং ট্রেড ইউনিয়ন ধ্বংসের অপচেষ্টার প্রতিবাদে আয়োজিত এই মানববন্ধন থেকে প্রধানমন্ত্রী, শ্রম প্রতিমন্ত্রী ও শ্রম অধিদপ্তরের মহা-পরিচারকের হস্তক্ষেপ কামনা করা হয়। মানব বন্ধন থেকে অনতি বিলম্বের চাকরিচ্যুতদের কাজে পুনর্বহাল করা সহ তাদের শ্রমিক কল্যাণ তহবিলের অর্থ পরিশোধের দাবি জানানো হয়েছে।


গ্রামীণ টেলিকম শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে মানববন্ধন পরিচালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ হাসান।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com