ওয়ালটনের ভিডিও কনটেস্ট শুরু
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৬:১৮
ওয়ালটনের ভিডিও কনটেস্ট  শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্মার্ট ভিডিও কনটেস্ট চালু করলো ওয়ালটন। ‘স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ শীর্ষক অনলাইনভিত্তিক ওই প্রতিযোগিতায় যে কেউ অংশ নিতে পারবেন। সৃষ্টিশীল মানুষদের জন্য এটি একটি স্মার্ট প্লাটফর্ম। ওয়ালটন ফ্রিজ নিয়ে ক্রিয়েটিভ ভিডিও তৈরি করে জিতে নিতে পারেন লাখ টাকা পর্যন্ত পুরস্কার।


সোমবার (৩০ নভেম্বর ২০২০) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে এই প্লাটফর্মের উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা নার্গিস আক্তার, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার।


এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, উদয় হাকিম, তানভীর রহমান, মো. রায়হান, ফিরোজ আলম, আনিসুর রহমান মল্লিক, মোস্তফা নাহিদ হোসেন, ড. সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল লিমন, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর শহীদুজ্জামান রানা, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোস্তাফিজুর রহমান ও মিল্টন আহমেদ প্রমুখ।


১ ডিসেম্বর অনলাইনে শুরু হচ্ছে ওই ভিডিও কনটেস্ট। চলবে পুরো ডিসেম্বর মাস জুড়ে। প্রতিযোগিতাটি হবে দুই রাউন্ডে। প্রথম রাউন্ডে যে কেউ অংশ নিতে পারবেন। ভিডিও নির্মাতাকেএই লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর নিজস্ব স্ক্রিপ্টে ওয়ালটন ফ্রিজ নিয়ে সর্বোচ্চ ৯০ সেকেন্ডের একটি ভিডিও তৈরি করতে হবে। কোনো কপি বা স্টক ভিডিও ব্যবহার করা যাবে না। এরপর ভিডিওটি ওয়ালটন স্মার্ট ফ্রিজের ইমেইলে ([email protected]) পাঠাতে হবে। প্রতিযোগিতার বিস্তারিত ওয়ালটন রেফ্রিজারেটরের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে জানা যাবে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com