শিরোনাম
জানুয়ারিতে দ্বিতীয় কারখানা থেকে ফোন উৎপাদন করবে সিম্ফনি
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৭:৫০
জানুয়ারিতে দ্বিতীয় কারখানা থেকে ফোন উৎপাদন করবে সিম্ফনি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আশুলিয়ার জিরাবোতে অবস্থিত সিম্ফনির হ্যান্ডসেট উৎপাদন কারখানা পরিদর্শন করেছেন বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক। তিনি কারখানার সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন বলে জানিয়েছে সিম্ফনি মোবাইল।


সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ উপস্থিত থেকে বিটিআরসির প্রতিনিধি দলকে স্বাগত জানান।


সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ বলেন, চেয়ারম্যান মহোদয়সহ বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারখানা পরিদর্শনে আমরা অত্যন্ত অনুপ্রাণিত হয়েছি। বাংলাদেশে সিম্ফনিই এক মাত্রে ব্র্যান্ড যারা জানুয়ারি মাস থেকেই তাঁদের দ্বিতীয় মোবাইলফোন কারখানা থেকে মোবাইলফোন উৎপাদন শুরু করবে।


২০১৮ সাল থেকে বাংলাদেশে সিম্ফনি নিজস্ব কারখানায় মোবাইল ফোন উৎপাদন করে আসছে। সিম্ফনি মোবাইলের এই কারখানায় প্রায় ১০০০ কর্মী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন সঠিক সময়ে সঠিক পণ্যটি কাস্টমারের হাতে পৌঁছানোর জন্য।


সিম্ফনি’র ফ্যাক্টরি ভিজিটের পর বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক বলেন, আমি এর আগেও বাংলাদেশের অনেকগুলো মোবাইল ফোন ফ্যাক্টরি ভিজিট করেছি কিন্তু সিম্ফনি মোবাইলের কোয়ালিটি কন্ট্রোল সিস্টেম আমার কাছে অনেক উন্নত মনে হয়েছে এবং নতুন নতুন অনেক প্রযুক্তির সাথেও পরিচিত হয়েছি যা আমি অন্যান্য ফ্যাক্টরিতে দেখি নাই।


এরপর তিনি সিম্ফনির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদকে উদ্দ্যেশ্য করে বলেন, আপনারা বিক্রির উদ্দ্যেশ্যে তৈরি হয়ে যাওয়া প্যাকেটজাত পণ্যও নিজেদের ক্ষতির কথা চিন্তা না করে ক্রমাগতভাবে দ্বিতীয় এবং তৃতীয় বার কোয়ালিটি চেক করছেন তাতে করে বোঝা যাচ্ছে কাস্টমারের হাতে আপনারা সেরা পণ্যটি পৌঁছে দিতে বদ্ধপরিকর।


এসময় তিনি সিম্ফনির কারখানায় কর্মরত শ্রমিকদের প্রযুক্তিগত জ্ঞান, দক্ষতা ও কারখানা এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতার প্রশংসা করেন।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com