সেফটি হেল্পলাইন নম্বর চালু করলো উবার
প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ১৬:৩৭
সেফটি হেল্পলাইন নম্বর চালু করলো উবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে এবং প্রতিনিয়ত যাত্রীদের যাতায়াত অভিজ্ঞতাকে আরও সুন্দর করতে বাংলাদেশে রবিবার (২২ নভেম্বর) থেকে উবার একটি সার্বক্ষণিক সেফটি হেল্পলাইন নম্বর চালু করেছে।


উবার অ্যাপে সেফটি টুলকিটের এসওএস ৯৯৯ বাটন, যা ব্যবহারকারীদের প্রয়োজনীয় মুহূর্তে সরাসরি আইন প্রয়োগকারী সংস্থার সাথে যুক্ত করে, তার পাশাপাশি এখন থেকে সেফটি হেল্পলাইন নম্বরও যুক্ত হবে।


নতুন সেফটি হেল্পলাইন নম্বরের মাধ্যমে যাত্রার সময় জরুরি কিংবা ছোটখাটো সমস্যা যেমন- চালক বা যাত্রীর কোনো বিষয় নিয়ে মতবিরোধ বা গাড়ির সমস্যায় যাত্রীরা উবারের সেফটি টিমের প্রতিনিধির সাথে সরাসরি কথা বলতে পারবেন।


শুধুমাত্র একটি ট্যাপের মাধ্যমেই যাত্রীরা বাংলা বা ইংরেজি যেকোনো ভাষাতে উবারের সেফটি ইনসিডেন্ট রেসপন্স টিমের সাথে যুক্ত হতে পারবেন যেখানে প্রশিক্ষণপ্রাপ্ত প্রতিনিধিরা সার্বক্ষণিক সেবা দিবেন।


এ বিষয়ে উবারের ভারত ও দক্ষিণ এশিয়ার সাপ্লাই ও ড্রাইভার অপারেশন্স-এর প্রধান, পভন ভাইস বলেন, আমাদের নতুন সার্বক্ষণিক সেফটি হেল্পলাইন নম্বর যাত্রীদের যেকোনো সময়, দিনে হোক বা রাতে, সেফটি টিমের সাথে যুক্ত হতে সাহায্য করবে। ফলে এখন থেকে উবার ব্যবহার হবে আরও নিরাপদ ও স্বস্তির। এই হেল্পলাইন নম্বরটি ব্যবহারকারীদের ফিডব্যাক-এর ভিত্তিতে চালু করা হয়েছে এবং এই নিরাপত্তা সংযোজনটি উবারের ব্যবহারকারীদের নিরাপদ রাখার বিষয়ে আমাদের প্রতিশ্রুতিকে পুনর্ব্যক্ত করে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com