ফেসবুক লাইভে বিটিসিএল’র গণশুনানি
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৫
ফেসবুক লাইভে বিটিসিএল’র গণশুনানি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) পক্ষ থেকে গ্রাহকদের জন্য ফেসবুক লাইভে গণশুনানির আয়োজন করা হয়।


কোম্পানির ফেসবুক পেইজে মঙ্গলবার বিকেল ৪টা থেকে পৌণে ৫টা পর্যন্ত ৪৫ মিনিটব্যাপী এই গণশুনানিতে গ্রাহকদের সমস্যা-সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।


বুধবার দুপুরে কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।


এতে বলা হয়, ফেসবুক লাইভে গ্রাহকদের বিভিন্ন প্রশ্ন, সমস্যা ও কমেন্টের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি তাৎক্ষণিক উত্তর প্রদানের পাশাপাশি সমস্যার সমাধানও করেছে।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ফেসবুক লাইভে অনুষ্ঠিত গণশুনানিতে তাৎক্ষণিক ‘ভিউ’ ছিল ১৮ হাজার ৭০০। এ সময় ৫২২জন অভিযোগ ও কমেন্ট করেছেন এবং এরমধ্যে শতাধিক অভিযোগ ও কমেন্টের জবাব প্রদান করা হয়েছে।


মূলতঃ টেলিফোন সংযোগ, টেলিফোন বিকল, বিল প্রদান ও ইন্টারনেট বিষয়ক বিভিন্ন সমস্যা ও বিটিসিএল ইন্টারনেট সার্ভিসের চাহিদা সংক্রান্ত বিষয়ে গ্রাহকরা ফেসবুক লাইভে প্রশ্ন ও কমেন্ট করেন।


এ সময়, কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান ছাড়াও যে সকল গ্রাহক অভিযোগ ও কমেন্ট করেছেন, সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।


বিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গ্রাহকদের সহজেই বিটিসিএল’র সেবা পেতে আধুনিক ও ডিজিটাল পদ্ধতির ‘টেলিসেবা’ মোবাইল অ্যাপ ব্যবহার করার আহবান জানান।


টেলিফোন সংযোগ, টেলিফোন ও ইন্টারনেটের বিষয়ে অভিযোগ, বিল দেখা বা বিল প্রদান প্রভৃতির জন্য মোবাইল অ্যাপটি ব্যবহার গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ বলেও তিনি উল্লেখ করেন।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com