অব্যবহৃত তরঙ্গ বরাদ্দে মন্ত্রীর হস্তক্ষেপ কামনা
প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ১৫:৫৩
অব্যবহৃত তরঙ্গ বরাদ্দে মন্ত্রীর হস্তক্ষেপ কামনা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কম দামে নিরবিচ্ছিন্ন ও দ্রুত গতির ইন্টারনেট সেবা দেয়ার ক্ষেত্রে বিদ্যমান বাধা দূর করতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর কাছে লিখিত আবেদন জানিয়েছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।


অংশীজনদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক থেকে প্রাপ্ত সুপারিশের ভিত্তিতে রচিত এই আবেদন পত্রটিতে ১৯০ মেগাহার্জের ওপর অব্যহৃত তরঙ্গ নতুন মূল্য নির্ধারণের মাধ্যমে বরাদ্দের ওপর গুরুত্বারোপ করা হয়েছে।


মুঠোফোন গ্রাহকদের জাতীয় সংগঠনটির সভাপতি মহিউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এই চিঠিটি বুধবার ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিটিআরসি চেয়ারম্যান মো. জহুরুল হককে মেইল করা হয়েছে।


চিঠিতে গত ২৫ জুলাই অনুষ্ঠিত ওয়েব সেমিনারে দেয়া বিটিআরসি’র চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, ডিজি ব্রিগেডিয়ার জেনারেল মাহফুজ করিম, ব্রিগেডিয়ার জেনারেল মো. শহিদুল আলম, কমিশনার মো. আমিনুল হাসান, তরঙ্গ ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক সোহেল রানার বক্তব্যও রয়েছে।


এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক খালেদ মাহমুদ, টেলিযোগাযোগ বিশেষজ্ঞ প্রকৌশলী মো. আবু সালেহ, টি আই এম নুরুল কবীর, রবি’র ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন আহমেদ, বাংলালিংক এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, এরিকসন এর কান্ট্রি ম্যানেজার আব্দুস সালাম এবং দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি রাশেদ মেহেদীর মতামত সংযুক্ত করা হয়েছে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com