শিরোনাম
মিনিস্টার হাই-টেক পার্কের পিআরের কাজ পেল মিডিয়াকোয়েস্ট
প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৫:৫৯
মিনিস্টার হাই-টেক পার্কের পিআরের কাজ পেল মিডিয়াকোয়েস্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশি ইলেকট্রনিক্সপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের জনসংযোগ সংস্থা হিসেবে দায়িত্ব পেল মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।


সম্প্রতি মিনিস্টার হাই-টেক পার্কের কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের জনসংযোগ সেবাবিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


চুক্তি অনুযায়ী, মিনিস্টার হাই-টেক পার্কের সকল ধরনের জনসংযোগের দ্বায়িত্ব পালন করবে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া এবং মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ থেকে কোম্পানিটির ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার এন্ড ডিরেক্টর তারিকুল সুমন ও কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর শ্রাবণ সাগর।


এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, মিডিয়াকোয়েস্ট আমাদের জনসংযোগ পার্টনার হিসেবে এখন থেকে কাজ করবে। তাদের তরুণ, উদ্দ্যমী ও আত্ববিশ্বাসী একটি টিম আছে; যারা আমাদের জনসংযোগের সকল কার্যক্রম নিষ্ঠার সাথে ভালো ভাবেই করতে পারবে বলে আমরা আশাবাদী। আমরা বিশ্বাস করি, পারস্পারিক সহযোগিতার মাধ্যমে আমরা আমাদের ব্র্যান্ডকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।


মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ এর ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার ও ডিরেক্টর তারিকুল সুমন বলেন, মিনিস্টার দেশেই বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছে। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে দেশের জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এবং তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এমন একটি ব্র্যান্ডের পার্টনার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমরা আনন্দিত।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com