শিরোনাম
কোরবানি করে বাসায় মাংস পৌঁছে দেবে প্রিয়শপ
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ১৬:১৯
কোরবানি করে বাসায় মাংস পৌঁছে দেবে প্রিয়শপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আইসিটি বিভাগের পর এবার ‘অনলাইন কোরবানি হাট’ শুরু করছে ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম।


এর ফলে ঘরে বসেই প্রিয়জনের সঙ্গে মিলে নির্বাচন করা যাবে কোরবানির পশুটি। পেমেন্ট করা যাবে ডিজিটাল ওয়ালেটে। আর সময় মতো পশু এসে হাজির হবে ঘরের আঙিনায়।


মঙ্গলবার (৭ জুলাই) থেকে ক্রেতারা ওয়েবসাইটে গরু দেখতে এবং কিনতে পারবেন। এখানে পশুর ছবিসহ দাম, উচ্চতা ও ওজন দেওয়া আছে।


ক্রেতারা গরু পছন্দ করার পর বিকাশ, ডেবিট বা ক্রেডিট কার্ড, ব্যাংক ডিপোজিট, মোবাইল ব্যাংকিং-এ মূল্যে পরিশোধ করে তা নিশ্চিত করতে পারবেন।


প্রবাসীরা পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে পছন্দের পশু কিনে ক্রেডিট কার্ডের মাধ্যমে দাম পরিশোধ করলে বাংলাদেশে তাদের দেওয়া নির্ধারিত ঠিকানায় গরু পৌঁছে দিবে প্রিয়শপ।


প্রক্রিয়া নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, গরুর ওজন অনুযায়ী কেজিপ্রতি দামের ভিত্তিতে ‘ফিক্সড প্রাইসে’ গরু বিক্রি করা হবে। কোরবানির পশু কেনা মাত্র ক্রেতাকে এসএমএস দিয়ে নিশ্চিত করা হবে। আর যারা বুকিং দিচ্ছেন, ঈদের এক/দু’দিন আগে তাদের বাসায় গরু পৌঁছে দেওয়া হবে। এছাড়া ঝামেলা ও খরচ বেশি হলেও করোনাভাইরাসের কারণে ‘ফুল প্রসেস সার্ভিস’ দেবে প্রিয়শপ। যেহেতু এটা কোরবানির বিষয়, তাই ধর্মীয় সব অনুষঙ্গ নিশ্চিত করে কোরবানির সময় হাফেজের তত্বাবধানে কোরবানি দেওয়া হবে। কোরবানি শেষ হওয়ার পর এসএমএসের মাধ্যমে তা ক্রেতাকে জানিয়ে দেওয়া হবে এবং প্রক্রিয়াজাত করে মাংস বাড়িতে পৌঁছে দেয়া হবে।


খাঁন জানান, কোরবানি উপলক্ষে গ্রাম পর্যায়ে যারা গরু পোষেন এবং এ বছর অনলাইনে বেচাকেনা করার কথা ভাবছেন তাদের জন্য প্রিয়শপ ওয়ান স্টপ সমাধান নিয়ে হাজির হয়েছে।


আশিকুল আলম খাঁন আরো বলেন, কুরবানি ঈদ উপলক্ষে প্রিয়শপে ডিজিটাল স্কেল, ছুরি, কাঁচি ও চামচ, স্লাইসার ইত্যাদি পণ্য ছাড়ে মিলছে। এছাড়া থ্রি-পিস, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টি-শার্ট, পোলো টি-শার্ট, ইম্পোর্টেড জুয়েলারি, রোদ চশমা, ঘড়ি, ঘর সাজানোর সামগ্রী, ইলেকট্রনিকস, ও প্রসাধনীসহ বাহারি সব পণ্য পাওয়া যাচ্ছে। প্রায় প্রতিটি পণ্যে রয়েছে ঈদের বিশেষ মূল্যছাড়।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com