শিরোনাম
এসএসসি শিক্ষার্থীদের জন্য স্যামসাং গ্যালাক্সি ডিভাইসে ডিসকাউন্ট
প্রকাশ : ০৬ জুন ২০২০, ১৬:৪২
এসএসসি শিক্ষার্থীদের জন্য স্যামসাং গ্যালাক্সি ডিভাইসে ডিসকাউন্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) শিক্ষার্থীদের অভিনন্দন জানাতে এবং তাদের পরীক্ষার ফল উদযাপনের অংশ হতে নির্দিষ্ট গ্যালাক্সি ডিভাইসে সর্বনিম্ন ৫ শতাংশ থেকে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। অফারটিরমেয়াদ থাকবে আগামী ১১ জুন পর্যন্ত।


এ নিয়ে দ্বিতীয়বারের মতো এসএসসি শিক্ষার্থীদের ফল উদযাপন করছে স্যামসাং বাংলাদেশ। এছাড়াও, গত বছর উচ্চমাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) শিক্ষার্থীদের সফলতার আনন্দকে বাড়িয়ে তুলতে গ্যালাক্সি ডিভাইসে ডিসকাউন্ট ঘোষণা করে প্রতিষ্ঠানটি।


এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মো. মোবাইল মূয়ীদুর রহমান বলেন, স্যামসাং সবসময় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং শিক্ষাখাতের প্রবৃদ্ধিতে নানা উদ্যোগ নিয়ে কাজ করছে। এর মধ্যে রয়েছে স্যামসাং জুনিয়র সফটওয়্যার অ্যাকাডেমি এবং স্যামসাং পলিটেকনিক ইনস্টিটিউট। একইভাবে আমরা এসএসসি’র ফলাফল উদযাপনে এবং শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ এ অফার নিয়ে আসতে পেরে আনন্দিত। এ বছর বৈশ্বিক মহামারির কারণে শিক্ষার্থীরা তাদের স্কুলে গিয়ে তাদের সাফল্যের উদযাপন করতে পারেনি। আমি আশা করি, স্যামসাং এর এ অফার বাসায় তাদের আনন্দকে বাড়িয়ে তুলবে। কৃতকার্য সকল এসএসসি শিক্ষার্থীদের আমরা অভিনন্দন জানাই এবং জীবনের পরবর্তী ধাপে তাদের জন্য শুভকামনা।


২০২০ সালের এসএসসি ও দাখিল শিক্ষার্থীদের ক্ষেত্রেই শুধু এ অফার প্রযোজ্য হবে। এ অফার উপভোগে শিক্ষার্থীদের অবশ্যই নিবন্ধন কপি (হার্ড অথবা সফট কপি) সাবমিট করতে হবে।


স্যামসাংয়ের নির্দিষ্ট কিছু আউটলেটেই এ অফার পাওয়া যাবে। এছাড়াও, এই লিঙ্কের মাধ্যমে অর্ডার করে হোম ডেলিভারি সেবা গ্রহণ করা যাবে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com