শিরোনাম
বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ০১
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২২:৩৪
বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ০১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের মানুষের কাছে স্মার্টফোন হয়ে উঠছে সামাজিক যোগাযোগ আর বিনোদনের অন্যতম অনুষঙ্গ।তাই এখন স্মার্টফোন বেছে নেবার ক্ষেত্রে সর্বাধুনিক ফিচার কিংবা ইনোভেশনের চেয়ে মুখ্য হয়ে গেছে একটি নির্ভরযোগ্য ব্র্যান্ড।


দেশীয় ক্রেতাদের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন বেছে নেয়ার ক্ষেত্রে চাহিদার শীর্ষে স্যামসাং গ্যালাক্সি সিরিজের স্মার্টফোনগুলো। স্যামসাংয়ের ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রয় হওয়া স্মার্টফোনগুলোর মাঝে তালিকার উপরে রয়েছে গ্যালাক্সি এ২ কোর এবং গ্যালাক্সি জে২ স্মার্টফোন দুটি।


পূর্বসূরি স্মার্টফোনদুটির উত্তরসূরি হিসেবে সম্প্রতি বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ০১। মূল্যে সাশ্রয়ী হলেও ডিভাইসটিতে মূল আকর্ষণ হিসেবে থাকছে ডুয়াল ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম নির্ভর স্যামসাং এর নিজস্ব ওয়ান ইউআই ২.০ ইন্টারফেস। ৫.৭ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লের এই ফোনে রয়েছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।


দেশের বাজারে গ্যালাক্সি এ০১ স্মার্টফোনটির পূর্বসুরি গ্যালাক্সি জে২ সিরিজের স্মার্টফোন বিক্রয় হয়েছে মোট ২৯ লাখ ১৪ হাজার ২টি ডিভাইস। আর ২০১৯ সালের মাঝামাঝি সময়ে দেশের বাজারে আসে গ্যালাক্সি এ২ কোর। স্যামসাং এর হিসাবে ২০১৯ সালে দেশে অন্যতম বিক্রিত ফোন এই স্মার্টফোনটি।


নতুন স্মার্টফোন ব্যবহারকারীদের সংখ্যা ক্রমান্বয়ে বাড়তে থাকা, সাশ্রয়ী দামে দারুণ সব ফিচার থাকায় গ্যালাক্সি জে২ সিরিজ ও এ২ কোর এর সাফল্যের ধারাবাহিকতা গ্যালাক্সি এ০১- এর ক্ষেত্রেও বজায় থাকবে বলে আশা করছে ব্র্যান্ডটি।


বিবার্তা/উজ্জল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com