শিরোনাম
‘মাই নোটস’ ফিচার চালু করল ভাইবার
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪১
‘মাই নোটস’ ফিচার চালু  করল ভাইবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্যবহারকারীদের জীবনকে আরও সহজ করতে সম্প্রতি ‘মাই নোটস’ ফিচার চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় মেসেজিং অ্যাপ রাকুটেন ভাইবার।


ভাইবারে যুক্ত হওয়া নতুন এই ফিচার ব্যবহারকারীদের ছোট-বড় মুহূর্তগুলোকে সুশৃঙ্খলভাবে গুছিয়ে রাখার পাশাপাশি তাদের প্রতিদিনের কাজগুলোকে আরও সহজ করবে।


গ্রাহকদের নিত্যদিন একই সময়ে ধারাবাহিকভাবে একাধিক কাজ করতে হয়। এই কাজগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন বার্তা, কল এবং ভিডিও সংক্রান্ত যোগাযোগ। এক জায়গায় এসব কাজগুলো পরিচালনা করা বেশ চ্যালেঞ্জিং।


ব্যবহারকারীরা সাধারণত সব কিছু গুছিয়ে রাখার জন্য একটি নিজস্ব টাস্ক ম্যানেজমেন্ট মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পছন্দ করে না। তাই, ব্যবহারকারীদের জীবনকে সহজ করতে ভাইবার যুক্ত করেছে মাই নোটস ফিচার।


মাই নোটস ফিচার ব্যবহারকারীর চ্যাটিং- এর লিস্ট আরও সমৃদ্ধ করেছে। যা তাদের গুছিয়ে কাজ করতে সাহায্য করবে। এবং ভাইবার ব্যবহারকারীর প্রতিদিনের কার্যতালিকা তৈরি, ছবি, জরুরি বিষয়গুলো মনে রাখা ছাড়াও অন্যান্য বিষয়গুলো এক জায়গায় করতে সাহায্য করবে।


ভাইবার অ্যাপে প্রতি মুহূর্তে এক বিলিয়নেরও বেশি ব্যবহারকারী ও সাত মিলিয়নেরও বেশি যোগাযোগ সম্পন্ন হয়। মাই নোটস ফিচার ব্যবহারকারীদের প্রতিদিনের কাজগুলোকে আরও সুবিধাজনক এবং কর্মদক্ষ করতে সাহায্য করবে।


ভাইবারের প্রতিদিনের বার্তা এবং প্রাতিষ্ঠানিক কাজগুলো ডিজাইন করার পাশাপাশি নতুন এই ফিচারটি প্রতিদিনের কার্যতালিকা তৈরি করার শেষে তা দেখতেও সাহায্য করবে।


ব্যবহারকারীর প্রিয় বার্তা, ভিডিও, ছবি এবং স্টিকারগুলো এক জায়গায় জমা রাখতেও সাহায্য করবে। এছাড়া, মোবাইল, ডেস্কটপ, ট্যাবলেট-এর মতো ডিভাইসগুলোর সঙ্গে তা যুক্ত করা যাবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ নোটগুলোও মনে করিয়ে দেবে নতুন এই ফিচারটি।


এ বিষয়ে ভাইবারের চিফ অপারেটিং অফিসার অফির ইয়াল জানান, ভাইবার ব্যবহারকারীদের জীবন সহজ করা আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। ভাইবারের নতুন মাই নোটস ফিচার তাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com