শিরোনাম
বাংলালিংক আইকন
প্রিয়জন গ্রাহকদের জন্য সার্ভিসে ২৫% ডিসকাউন্ট
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৬:১০
প্রিয়জন গ্রাহকদের জন্য সার্ভিসে ২৫% ডিসকাউন্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আইকন ও প্রিয়জন গ্রাহকদের মোবিলিটি ও ট্র্যাকিং আইওটি ডিভাইস ও সার্ভিস ক্রয়ের ক্ষেত্রে ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের সুবিধা দিতে ইজিট্র্যাক্স লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।


বাংলালিংকের মার্কেটিং বিভাগের হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ এবং ইজিট্র্যাক্স লিমিটেড-এর ডিরেক্টর ও সিইও আবুল বাশার মো. শরীফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর মার্কেটিং বিভাগের হাই ভ্যালু সেগমেন্ট সিনিয়র ম্যানেজার জাইন জামান এবং লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার মো. সাজেদুর রহমান।


উক্ত চুক্তির আওতায় বাংলালিংক-এর আইকন ও প্রিয়জন প্লাটিনাম, গোল্ড এবং সিলভার গ্রাহকরা ইজিট্র্যাক্সের (www.easytrax.com.bd) যে কোনো মোবিলিটি ও ট্র্যাকিং আইওটি ডিভাইস ও সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করবেন। অফারটি উপভোগ করতে গ্রাহকদেরকে EASYTRAX টাইপ করে ২০১২ নম্বরে এসএমএস করতে হবে।


বাংলালিংক-এর মার্কেটিং বিভাগের হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, ইজিট্র্যাক্স লিমিটেডের সাথে চুক্তির মাধ্যমে বাংলালিংক আইকন এবং প্রিয়জন গ্রাহকদের এমন একটি আকর্ষণীয় সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকদের দৈনন্দিন জীবনে আইওটি ডিভাইস এবং সার্ভিসের ক্রমবর্ধমান গুরুত্ব বিবেচনা করে আমরা এই উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আধুনিক ডিজিটাল সুবিধা ব্যবহারের মাধ্যমে যেসব গ্রাহক জীবনযাত্রার মানোন্নয়নে আগ্রহী তাদের জন্য এটি বিশেষ একটি সুযোগ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com