শিরোনাম
অনলাইন মার্কেট প্লেস আদিতে প্যারাগন গ্রুপের বিনিয়োগ
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৯, ১৬:০৩
অনলাইন মার্কেট প্লেস আদিতে প্যারাগন গ্রুপের  বিনিয়োগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্বব্যাপী ‘মেড ইন বাংলাদেশ’ পণ্য বিক্রি করতে এক বছর ধরে কাজ করে যাচ্ছে অনলাইন মার্কেট প্লেস আদি।


সম্প্রতি কোম্পানির অ্যাঞ্জেল রাউন্ড ফান্ডিংয়ের প্রয়োজন হয়। তাই আনুষ্ঠানিক বিনিয়োগ বাড়িয়েছে আদি। প্যারাগন গ্রুপ (দেশের অন্যতম বৃহৎ একটি সংস্থা) আদিতে বিনিয়োগ করেছে, এর মাধ্যমে আন্তর্জাতিক বাজারে আদির অবস্থান আরো বৃদ্ধি পাবে।


প্যরাগন হেডকোয়াটারে দুই প্রতিষ্ঠানের মধ্যে আনুষ্ঠানিক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে দুই প্রতিষ্ঠানের মধ্যে বিনিয়োগ এবং এক সাথে পথ চলার যাত্রা শুরু হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মশিউর রহমান (চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর, প্যারাগন গ্রুপ), ইয়াসমীন রহমান (ডিরেক্টর, প্যারাগন গ্রুপ), কাজী নজরুল ইসলাম (চেয়ারম্যান, আদি), ফাতিমা বেগম (ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও,আদি), এ এন এম এ সাহিন (ডিরেক্টর, আদি)।


এই বিনিয়োগের মাধ্যমে প্যারাগন গ্রুপ, আদির ৩৫% শেয়ারের অংশীদার হলো।


আদি বিশ্বব্যাপী বিটুসি স্তরে বাংলাদেশের উৎপাদন শক্তিকে বিস্তৃত করার দিকে মনোনিবেশ করেছে। এর লক্ষ্য হলো খুচরা ব্যবসায়ী, নির্মাতা এবং কারিগরদের অতিরিক্ত খরচ কমিয়ে আরএমজি, পাট ও চামড়া শিল্পের পণ্য সরাসরি বিশ্ববাজারে বিক্রি করার সুবিধা নিশ্চিত করা।



আদি, ডিসেম্বর ২০১৮ সালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে, আদি বর্তমানে বিশ্ববাজারে আমাদের লোকাল পণ্য বিক্রিতে সকল প্রতিবন্ধকতা দূর করতে কাজ করছে। বর্তমানে আদি’র ১০০+ পার্টনার রয়েছে যারা বিশ্বব্যাপী আদি’র অনলাইন মার্কেটপ্লেসের পণ্য বিক্রিতে কাজ করছে।


ইতিমধ্যে আদি এবং ডিএইচএল এর পার্টনারশিপ রয়েছে ফলে বিশ্বের ২২০+ দেশে ৩-৫ দিনের মধ্যেই পণ্য পৌঁছানো সম্ভব হচ্ছে। আন্তর্জাতিক পেমেন্ট নিশ্চিত করার জন্য ইস্টার্ন ব্যাংক লিমিটেডের সাথে পার্টনারশিপ রয়েছে। বিশ্ব বাজারই আদি মূল লক্ষ্য আর এই লক্ষ্যের কেন্দ্রে রয়েছে প্রবাসী বাংলাদেশীগণ, এর মাধ্যমে প্রবাসীরা কেনাকাটার চাহিদা পূরণ করতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com