হাতের মুঠোয় বিজয় উল্লাস
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:৫২
হাতের মুঠোয় বিজয় উল্লাস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ৪৯তম বিজয় দিবস উপলক্ষে স্যামসাং বাংলাদেশ একটি ক্যাম্পেইন চালু করেছে। ‘হাতের মুঠোয় বিজয় উল্লাস’ শীর্ষক ক্যাম্পেইনটি আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।


ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা বিশেষ মূল্যে স্যামসাংয়ের বিভিন্ন মডেলের স্মার্টফোন ক্রয় করতে পারবেন।


এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা গ্যালাক্সি এ৩০এস (৪/৬৪ জিবি) স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন ১৯ হাজার ৯৯৯ টাকায় (বর্তমান মূল্য ২২ হাজার ৯৯০ টাকা), গ্যালাক্সি এ৩০এস (১২৮ জিবি) স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন ২১ হাজার ৯৯৯ টাকায় (বর্তমান মূল্য ২৪ হাজার ৪৯০ টাকা), গ্যালাক্সি এম৪০ ডিভাইসটি ক্রয় করতে পারবেন ২৫ হাজার ৯৯০ টাকায় (বর্তমান মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা) এবং গ্যালাক্সি এ৮০ ক্রয় করতে পারবেন ৫৯ হাজার ৪৯০ টাকায় (বর্তমান মূল্য ৭৭ হাজার ৪৯০ টাকা)।


ক্রেতারা গ্যালাক্সি এ৭০, গ্যালাক্সি এস১০, এবং গ্যালাক্সি এস১০+ ডিভাইসগুলো ক্রয়ের ক্ষেত্রে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। এসএমএস-এর উপর ভিত্তি করে দ্বৈবচয়নের মাধ্যমে ক্যাশব্যাকের পরিমাণ নির্ধারণ করা হবে।


এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ডিসেম্বরের ১৬ তারিখ সারাদেশব্যাপী আনন্দ ও শ্রদ্ধার সাথে বিজয় দিবস উদযাপন করা হয়। কেননা এ দিনে বাংলাদেশ স্বাধীনতাযুদ্ধে বিজয় অর্জন করে। তাই এই দিনটিকে সামনে রেখে আমরা আমাদের ক্রেতাদের স্যামসাংয়ের ডিভাইসগুলোতে বিশেষ মূল্য ছাড় দিচ্ছি।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com