শিরোনাম
হয়ে গেল ইলেক টেল কার্নিভাল
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ১৭:৫৬
হয়ে গেল  ইলেক টেল কার্নিভাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিক্ষার্থীদের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স মেধার বিকাশ ও উন্নয়নে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসে শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত হলো ইলেক টেল কার্নিভাল।


বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে এই কার্নিভালের উদ্বোধন করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।


এসময় হাইটেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম ও এনার্জি প্যাকের পরিচালক, ইঞ্জিনিয়ার রেজওয়ানুল কবির উপস্থিত ছিলেন।


কার্নিভালের আয়োজনে ছিল আইডয়া কনটেস্ট, প্রজেক্ট প্রদর্শনী, জব ফেয়ার, ইন্ডাস্ট্রি ও ক্যারিয়ার-বিষয়ক সেমিনার, ওয়ার্কশপ,সায়েন্স অলিম্পিয়াড ও প্যানেল আলোচনা।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ মাাবুবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এম সামছুল আলম, রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক, স্থায়ী খ্যাম্পাসের ডীন প্রফেসর ড. মোস্তফা কামাল ও ড্যাফোডিল ইলেক টেল কার্ণিভাল ২০১৯ এর আহ্বায়ক ও প্রকৌশল অনুষদের সহযোগী ডীন প্রফেসর ড. এ কে এম ফজলুল হক।


শিক্ষার্থীদের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স মেধার বিকাশ ও উন্নয়নে এই ক্যাম্পের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এবং ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ানিয়ারিং বিভাগ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com