হুয়াওয়ের নতুন দুটি স্মার্ট অ্যাকসেসরিজ
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ১৩:৩৩
হুয়াওয়ের নতুন দুটি স্মার্ট অ্যাকসেসরিজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রিমিয়াম কোয়ালিটির অডিও এক্সপেরিয়েন্সের জন্য নতুন দুইটি অ্যাকসেসরিজ নিয়ে এসেছে হুয়াওয়ে। হুয়াওয়ে ফ্রিলেস ও হুয়াওয়ে মিনি স্পিকার নামের এই দুই অ্যাকসেসরিজে রয়েছে উন্নতমানের অডিও এক্সপেরিয়েন্সের সব ফিচার।


এখন দেশের বাজারে হুয়াওয়ে অনুমোদিত দুইশ’ এর বেশি ব্র্যান্ডশপে নতুন দুই অ্যাকসেসরিজ পাওয়া যাচ্ছে। হুয়াওয়ে ফ্রিলেস ৪,৯৯৯ টাকায় এবং মিনি স্পিকার ১,৩৯৯ টাকায় বিক্রি হচ্ছে।


গ্রাফাইট ব্ল্যাক, অ্যাম্বার সানরাইজ ও অ্যামারেলড গ্রিন এই তিন রংয়ের হুয়াওয়ে ফ্রিলেস একবার চার্জ দিয়ে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে।


এছাড়াও পাঁচ মিনিট চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এতে হাই-পেয়ার টেকনোলজি ব্যবহার করায় কোন নির্দিষ্ট ডিভাইসে একবার সংযুক্ত করে পেয়ার করা যাবে এবং চার্জও দেয়া যাবে।


এতে থাকছে নয়েজ ক্যানসেলেশন সুবিধা। মাল্টি-ফাংশানসহ এ অ্যাক্সেসরিজে রয়েছে রিমোর্ট কন্ট্রোলিং ফিচার। ওয়াটার রেজিস্ট্যান্ট সুবিধার ফ্রিলেসটিতে রয়েছে ম্যাগনেটিক সেনসর।


আর মিনি স্পিকারটি বেশ হালকা এবং পোর্টেবল। স্পিকারটি আকারেও অনেক ছোট। তারবিহীন এ অ্যাকসেসরিজটিতে উন্নতমানের বেসের পাশাপাশি পাওয়া যাবে ভালোমানের অডিও অভিজ্ঞতা। ওয়াটার রেজিস্ট্যান্ট এ অ্যাকসেসরিজটি একবার চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে। এর স্পিকার দু’টিতে ৩৬০ ডিগ্রি স্টেরিও অডিও সাউন্ড পাওয়া যাবে।


নতুন দু’টি স্মার্ট অ্যাকসেসরিজ ছাড়াও বাজারে পাওয়া যাচ্ছে হুয়াওয়ে ওয়াচ জিটি, ফ্রি বাডস, টকব্যান্ড বি থ্রি লাইট, পাওয়ার ব্যাংক, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, হেডফোন, ব্লুটুথ স্পিকার ইত্যাদি।


বিবাতা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com