বাগডুমের ১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ১০:৩২
বাগডুমের ১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনলাইন শপিংয়ে মেতে উঠুন আরো একবার। কেননা “১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল- ২০১৯” এ চলছে ধামাকা অফার! অফারটি ১০ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ২০ অক্টোবর পর্যন্ত।


দেশের শীর্ষ স্থানীয় ২০ টি ই-কমার্স এর যৌথভাবে আয়োজিত এই শপিং ফেস্টিভ্যাল এ আপনার জন্য থাকছে সকল পণ্যের ওপর ৬০% পর্যন্ত ডিসকাউন্ট, ১০% পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক এবং মাস্টার কার্ডে ১০% পর্যন্ত ডিসকাউন্ট এছাড়াও ফ্রি ডেলিভারি তো থাকছেই।


১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল ২০১৯ উপলক্ষে দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স বাগডুম ডট কম এর সিইও মিরাজুল হক বলেন, পণ্য বা পরিষেবা নিয়ে নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও বছরের পর বছর ধরে সমস্ত শীর্ষস্থানীয় বাংলাদেশী ই-কমার্সের অবদান প্রশংসনীয় । বাগডুম ডট কমের প্রধান ফোকাসটি ছিল সর্বদা ভাল অভিজ্ঞতা প্ৰদান করা , এমনকি ১০.১০ এর মতো একটি ক্যাম্পেইনও আমরা সমস্ত ক্রেতাদের নানা অফার এর মাঝেও সর্বশ্রেষ্ঠ অভিজ্ঞতা সরবরাহ করতে চাই।


১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল চলাকালে শীর্ষ স্থানীয় ২০ টি ই-কমার্স থেকে পণ্য অর্ডার করে যেমন উপভোগ করবেন দারুন সব অফার তেমনি অর্ডার কারীদের মধ্যে থেকে লটারির মাধ্যমে বিজয়ী ৩ জন জিতে নিতে পারবেন মাস্টারকার্ডের সৌজন্যে সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাওয়ার প্যাকেজসহ বিমান টিকিট |


১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল-২০১৯ উপলক্ষে বাগডুম ডট কম দিচ্ছে বিভিন্ন পণ্য যেমন মোবাইল ফোন, ঘড়ি, গিফ্ট আইটেম, ইলেকট্রনিক্স, গ্যাজেট, ছেলে & মেয়েদের ড্রেস, মেকআপ, ফ্যাশন একসেসোরিজ, সেভার এবং ট্রিম্মার, স্পোর্টস ওয়াচ, ব্যাগ, হেলথ পণ্য, ব্লুটুথ স্পিকার, ব্লুটুথ হেডফোন সহ ব্রান্ডের সকল পন্যের ওপর দিচ্ছে গিফ্ট কুপন যা দিয়ে আপনি ১০-১০ চলাকালীন বাগডুম ডট কম থেকে কেনা কাটা করতে পারবেন।


এছাড়া ও বাগডুম অ্যাপে নতুন ব্যবহারকারীরা রেজিস্ট্রেশন করে কিছু কিনলে পাবেন ৩০০ টাকার গিফ্ট কুপন যা ১৫০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্যের ওপর কার্যকর হবে আগামী ২১ অক্টোবর থেকে।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com